• রাজ্যে করোনা আক্রান্ত হয়ে একদিনে মৃত্যু ৩৯ জনের
    হিন্দুস্তান টাইমস | ১৫ জানুয়ারি ২০২২
  • রাজ্যে কিছুটা কমল করোনা সংক্রমণের গতি। সঙ্গে পরীক্ষা কমায় কমেছে দৈনিক সংক্রমণও। শনিবারের বুলেটিন অনুসারে রাজ্যে একদিনে করোনা আক্রান্ত ১৯,০৬৪। দৈনিক সংক্রমণের হার ২৯.৫২ শতাংশ।

    শুক্রবার ছিল মকরসংক্রান্তি। ফলে রাজ্যে পরীক্ষা হয়েছে কিছুটা কম। শুক্রবার রাজ্যে ৬৪,৫৭২টি করোনার নমুনা পরীক্ষা হয়েছে বলে স্বাস্থ্য দফতরের তরফে জানানো হয়েছে। যার মধ্যে ১৯,০৬৪ জনের সংক্রমণ পাওয়া গিয়েছে। দৈনিক সংক্রমণ হার ছিল ২৯.৫২ শতাংশ।

    শুক্রবার কলকাতায় ৪,৮৩১ জনের দেহে সংক্রমণ পাওয়া গিয়েছে। উত্তর ২৪ পরগনায় ১,৪৯৬, দক্ষিণ ২৪ পরগনায় ১,২৮২, হাওড়ায় ১,০০৩, হুগলিতে ১,০৭২ জনের দেহে সংক্রমণ পাওয়া গিয়েছে। দার্জিলিংয়ে সংক্রমণ ৪৭৬, মালদায় ৭৫৩। রাজ্যে মোট সংক্রমণ বেড়ে হয়েছে ১৮.৮২ লক্ষ।

    এদিন রাজ্যে মৃত্যু হয়েছে ৩৯ জনের। যার মধ্যে ১২ জনের মৃত্যু হয়েছে কলকাতায়, ১০ জনের উত্তর ২৪ পরগনায়, ৩ জনের হুগলিতে। উত্তরবঙ্গে এদিন করোনায় ৩ জনের মৃত্যু হয়েছে। রাজ্যে মোট মৃত্যু বেড়ে হয়েছে ২০,০৫২।

    এদিন সুস্থ হয়েছেন ৯,১৩২ জন। অ্যাক্টিভ কেস বেড়েছে ৯,৮৯৩টি। রাজ্যে মোট অ্যাক্টিভ কেস হয়েছে ১.৫৫ লক্ষ। এদিন রাজ্যে সুস্থতার হার কমে হয়েছে ৯০.৬৮ শতাংশ।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)