• চড়ের বদলা নিতে অস্ত্রের কোপ! বরাহনগরের রাস্তায় রক্তাক্ত ১৩ বছরের ছাত্রী, গণপিটুনি অভিযুক্তকে
    আনন্দবাজার | ০৫ সেপ্টেম্বর ২০২৪
  • রাস্তাতেই এক স্কুলছাত্রীকে কোপানোর অভিযোগ উঠল উত্তর ২৪ পরগনার বরাহনগরের প্রফুল্লনগর এলাকায়। বুধবার দুপুরে কলকাতার উপকণ্ঠে এই ঘটনায় শোরগোল শুরু হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

    স্থানীয় সূত্রের খবর, দুপুরে ১৩ বছরের এক ছাত্রী বাড়ি ফিরছিল। প্রফুল্লনগর এলাকায় আচমকা তার সঙ্গে এক তরুণের বচসা হয়। তার কয়েক সেকেন্ডের মধ্যেই ছাত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারতে থাকে ওই তরুণ। মাথা, মুখ-সহ নানা জায়গা ক্ষতবিক্ষত হয়েছে ছাত্রীর। রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে যায় সে। পথচলতি মানুষেরা তাকে উদ্ধার করে। পাশাপাশি অভিযুক্তকে পাকড়াও করেন কয়েক জন। একাদশ শ্রেণির ওই ছাত্রকে রাস্তায় ফেলে মারধর করতে থাকেন তাঁরা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

    প্রাথমিক ভাবে জানা যাচ্ছে, আক্রান্ত এবং আক্রমণকারী দু’জনেই পূর্বপরিচিত। এক বার একটি বচসায় ওই তরুণকে চড় মেরেছিল ছাত্রী। তারই প্রতিহিংসায় এই আক্রমণ বলে দাবি স্থানীয় কয়েক জনের। ছাত্রীর শারীরিক পরিস্থিতি আশঙ্কাজনক বলে খবর। তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। অন্য দিকে, স্থানীয়দের হাতে মার খেয়ে জখম হয়েছে অভিযুক্ত ছাত্র। তাকেও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে খবর। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। আরজি-কর কাণ্ড নিয়ে যখন তোলপাড় চলছে, তখনই এমন একটি ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।
  • Link to this news (আনন্দবাজার)