• খুনের পর গাড়ি ভাড়া করে অয়নের দেহ ফেলা হয় মগরাহাটে, আটক গাড়ির চালক
    হিন্দুস্তান টাইমস | ০৮ অক্টোবর ২০২২
  • বিজয়া দশমীর রাতে বান্ধবীর বাড়িতে গিয়ে নিখোঁজ হয়েছিলেন হরিদেবপুরের যুবক অয়ন মণ্ডল। এরপর তাঁর মৃতদেহ উদ্ধার মগরাহাটে। একাদশীর দিন ২১ কিমি দূরে দক্ষিণ ২৪ পরগনার মগরাহাট থেকে উদ্ধার হয় ওই যুবকের নিথর দেহ। রাতেই বান্ধবী প্রীতি জানা, তাঁর মা রিমা জানা এবং নাবালক ভাইকে গ্রেফতার করে পুলিশ। হরিদেবপুরের দীনেশ পল্লির বাসিন্দা নিহত অয়ন পেশায় অ্যাপ–বাইক চালক। দশমীর রাতে বান্ধবী প্রীতি জানার বাড়িতে গিয়েছিলেন অয়ন। রাত সাড়ে ১২টা নাগাদ সেখান থেকেই বন্ধু রাজুকে ফোনও করেন। পরে আরও দু’‌বার বন্ধুদের সঙ্গে তাঁর কথা হয়। রাত ৩টে বেজে ৩ মিনিট থেকে আর ফোনে পাওয়া যায়নি অয়নকে। সারারাত বাড়ি না ফেরায় একাদশীর দিন সকালে হরিদেবপুর থানায় জেনারেল ডায়েরি করেন অয়নের বাবা অমর মণ্ডল। এবার এই ঘটনায় নয়া মোড় নিয়েছে।

    ঠিক কী ঘটেছে হরিদেবপুরে?‌ সূত্রের খবর, ঘটনাপ্রবাহ যেদিকে গড়াচ্ছে তাতে অয়নকে খুন করা হয়েছে বলে মনে করা হচ্ছে। এখন বান্ধবীর বাবা–মা–ভাই সহ গ্রেফতার করা হয়েছে ৬ জনকে। খুনের পর পণ্যবাহী গাড়ি ভাড়া করে অয়নের দেহ লোপাটের চেষ্টা করা হয়। তাই মগরাহাট থেকে দেহ মিলেছে। রাতেই দেহ ফেলা হয় মগরাহাটে। আটক করা হয়েছে গাড়ির চালককে। এখন প্রশ্ন, ভাড়া–গাড়িতে দেহ পাচার করা হচ্ছিল?

    আর কী জানা যাচ্ছে?‌ দ্বাদশীর দিন লালবাজারের দ্বারস্থ হন অয়নের পরিজনরা। এরপরই মগরাহাটে এক অজ্ঞাতপরিচয় যুবকের দেহ উদ্ধারের খবর আসে। মগরাহাট থানা সূত্রে খবর, একাদশীর দিন সকাল ৮টা নাগাদ মাগুরপুকুর–ঝিঙ্কিরহাট রোডের পাশে পরিত্যক্ত জমিতে তা পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তারপর পরিবারের লোকজন গিয়ে জানতে পারেন, মৃতদেহটি অয়নের। গলা–সহ দেহে একাধিক গভীর আঘাতের চিহ্ন ছিল। প্রাথমিক তদন্তে মগরাহাট থানার অনুমান, অন্য কোথাও খুন করে অয়নের দেহ সেখানে ফেলা হয়েছে। আজ, শনিবার তা পরিষ্কার হয়ে গেল।

    কী বলছেন অয়নের বন্ধু? যুবক অয়নের বন্ধু‌ রাজু সংবাদমাধ্যমে দাবি করেন, অয়নকে ওই বাড়ি থেকে বেরিয়ে আসতে বললেও তিনি বেরোননি। অয়ন রাজুকে জানান, বেরোনোর মতো পরিস্থিতি নেই। বান্ধবীর বাবার হাতে ধরা পড়া থেকে বাঁচতে বান্ধবীর বাড়িরই ছাদে অয়ন লুকিয়ে রয়েছে। অয়ন তাঁকে জানান, রাত ২টো নাগাদ বান্ধবীর বাবা ঘুমিয়ে পড়লে তিনি বাড়ি থেকে বেরোবেন। কিন্তু রাত দেড়টা নাগাদ আবার রাজুর ফোন বাজে। তখন অয়ন কাঁদতে কাঁদতে বলেন, তাঁকে মারধর করা হয়েছে। তাঁর বুকে ব্যথা করছে। আর কিছুই বলতে পারেননি অয়ন। রাজুর দাবি, মারধরের কথা শুনে তিনি অয়নকে বলেছিলেন, লোকজন নিয়ে তিনি বান্ধবীর বাড়িতে ঢুকবেন কি না। অয়নই তাঁকে নিষেধ করেন।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)