• মা–মায়ের সঙ্গে অয়নের সম্পর্ক গড়ে ওঠে, হরিদেবপুর যুবক খুনে চাঞ্চল্যকর তথ্য
    হিন্দুস্তান টাইমস | ০৮ অক্টোবর ২০২২
  • হরিদেবপুরের যুবক অয়ন মণ্ডলের রহস্যমৃত্যু ঘটেছে। আর এই ঘটনায় গ্রেফতার করা হল তাঁর বান্ধবীকে। এমনকী অয়নের ওই বান্ধবীর মা এবং ভাইকেও গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে তাঁদের গ্রেফতার করা হয়েছে। এখন চলছে দফায় দফায় জেরা। বিজয়া দশমীর রাত থেকে নিখোঁজ ছিলেন হরিদেবপুরের যুবক। বান্ধবীর সঙ্গে দেখা করবেন বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন। তার পরে মগরাহাট থেকে উদ্ধার যুবকের দেহ। এবার উঠে এল চাঞ্চল্যকর তথ্য।

    যুবকের রহস্যমৃত্যুতে কী চাঞ্চল্যকর তথ্য উঠে এল? অয়নের সঙ্গে‌ বান্ধবী এবং বান্ধবীর মা দু’‌জনের সঙ্গেই প্রেমের সম্পর্ক ছিল। অয়নকে বিজয়া দশমীর দিন বাড়িতে ফোন করে ডাকা হয়েছিল। আর ঠাণ্ডা মাথায় খুন করা হয়েছে। এই খুনের সঙ্গে ওই বান্ধবীর আত্মীয়রাও জড়িত বলে অভিযোগ করেছেন অয়নের বাবা। ইতিমধ্যেই পুলিশ গ্রেফতার করেছে অয়নের বান্ধবী, তাঁর মা–ভাই সহ তিনজনকে।

    আর কী জানা যাচ্ছে?‌ বিজয়া দশমীর পর থেকেই তাঁর আর খোঁজ মেলেনি। অয়নের মৃতদেহ উদ্ধার হয় মগরাহাট থেকে। উত্তেজিত জনতা অয়নের বান্ধবীর বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায়। চলেছে লুটপাটও বলে অভিযোগ। আবার হরিদেবপুর থানায় বিক্ষোভ দেখানো হয়েছে। এই ঘটনার দিন অয়ন মণ্ডলকে ফোন করে ডেকে পাঠায় বান্ধবী। তখনই বাড়ি থেকে বেরিয়ে যায় সে। রাত ৩টে ৩ মিনিটে এক বন্ধুকে ফোন করে অয়ন জানিয়েছিলেন, বান্ধবীর মা তাঁকে ধরে ফেলেছিলেন। আর তাঁর বুকে ঘুসি মেরেছেন। তাঁকে সেখানে বেধড়ক মারধরও করা হয়েছিল বলে অভিযোগ।

    অয়ন মণ্ডল কী খুন হয়েছেন?‌ পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের দেহে বড় কোনও আঘাতের চিহ্ন নেই। শনিবার ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। আর পরিবারের অভিযোগ, বিজয়া দশমীর দিনই খুন করা হয়েছে অয়নকে। ভোঁতা অস্ত্র দিয়ে আঘাতের জেরেই মৃত্যু হয়েছে। বান্ধবীর ১১ বছরের ভাই আঘাত করে অয়নকে। তবে কীভাবে যুবকের দেহ হরিদেবপুর থেকে মগরাহাট গেল?‌ তা নিয়ে ধোঁয়াশা রয়েই গেল।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)