• Love Story: 'আজব প্রেম কী গজব কাহানি! ২০ বছরের ভৃত্যের প্রেমে পড়ে বিয়ে ৫০-এর মালকিনের
    এই সময় | ০৮ অক্টোবর ২০২২
  • কবি অনেক আগেই বলেছেন, 'প্রেমের ফাঁদ পাতা ভুবনে, কে কোথা ধরা পড়ে, কে জানে--'। ভালোবাসার কোনও ব্যাকরণ নেই, নেই কোনও তথাকথিত নিয়ম। ভালোবাসলে সেই বোঝে ভালোবাসার মানে। অনেক সময় এই ভালোবাসার যাদু এমন সব সমীকরণের জন্ম দেয় যে তা বোঝা দায়। ভালোবাসার দুনিয়ায় বয়স, সামাজিক অবস্থান এমনকী সমাজ কোনও কিছুরই গুরুত্ব নেই। সেখানে গুরুত্ব পায় শুধুই মন। নাজিয়া আর সুফিয়ানের ভালোবাসার গল্প এমনই ব্যতিক্রমী।

    পাকিস্তানের (Pakistan) বাসিন্দা এই দম্পত্তির প্রেমকাহিনি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ৫০ বছরের নাজিয়ার (Nazia) সঙ্গে বিয়ে সম্পন্ন ২০ বছরের ফারুকের। জানা গিয়েছে, ইসলামাবাদের (Islamabad) বাসিন্দা নাজিয়ার বাড়িতে পরিচারকের কাজ করত সুফিয়ান। তাকে নাজিয়ার বাড়ি নিয়ে এসেছিলেন এক পরিচিত। মাসিক ১৮ হাজার টাকা বেতনে সেখানে কাজ শুরু করেন। সেই পরিচারকের সঙ্গেই গড়ে ওঠে ৫০ বছরের মালকিনের প্রেমের সম্পর্ক যা বিয়ের মাধ্যমে স্বীকৃতি পায়।

    সম্প্রতি এক ইউটিবারের চ্যাট শোয়ে নিজেদের প্রেমের গল্প শোনার সুফিয়ান-নাজিয়া। ৫০-এর প্রৌঢ়া জানান, জীবনের অনেকচা সময় তিনি একাই কাটিয়েছেন। সুফিয়ান প্রথম থেকেই তাঁর কাজের মাধ্যমে নাজিয়ার মন জয় করে নেন। একাকী জীবন কাটানো প্রৌঢ়ার মনে ধীরে ধীরে সুফিয়ানের জন্য তৈরি হয় অন্যরকমের জায়গা। কিন্তু ২০ করুণ তরুণ নিঃস্বার্থভাবে তাঁর সেবা করেছে কোনওদিন অন্যরকম কোনও নজরে দেখেনি। তবে সুফিয়ানের মনে যে নাজিয়ার জন্য যে একটা কোমল জায়গা তৈরি হয়েছে তা অনুভব করতে পারেন প্রৌঢ়া। একদিন সাহস করে সুফিয়ানকে জানিয়ে দেন মনের কথা।

    মালকিনের মুখে এমন কথা শোনার পর নাকি অজ্ঞান হয়ে যাওয়ার অবস্থা হয়েছিল ২০-এর তরুণের। পরে সে নিজেও স্বীকার করে যে সেও নাজিয়াকে ভালোবাসে। নিজেদের জুটিকে সলমান ক্যাটরিনার সঙ্গে তুলনা করেন নাজিয়া সুফিয়ান। বিয়ের পরে বরং আরও পোক্ত হয়েছে তাদের সম্পর্ক। বিয়ের পরও অভ্যাস বদলায়নি সুফিয়ানের। আজও নিজে হাতে নাজিয়ার জন্য রান্না করে তিনি। অসমবয়সী এই দম্পতির কেমিস্ট্রি ঝড় তুলেছে নেটপাড়ায়।
  • Link to this news (এই সময়)