• Murshidabad: ডোমকল থেকে বেআইনি আগ্নেয়াস্ত্র, গুলি-সহ ধৃত এক
    আজকাল | ০৮ ডিসেম্বর ২০২২
  • আজকাল ওয়েবডেস্ক: আসন্ন পঞ্চায়েত নির্বাচনের আগে ফের একবার মুর্শিদাবাদের ডোমকল থানা এলাকা থেকে উদ্ধার হল বেআইনি আগ্নেয়াস্ত্র এবং গুলি।

    গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার গভীর রাতে ডোমকল থানার পুলিশ বাহিনী দক্ষিণ গরিবপুর-রেজালাপাড়াতে জনৈক মইনুদ্দিন মণ্ডলের (৪৮) বাড়িতে হানা দেয়। 

    তার বাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় একটি দেশি পাইপ গান এবং এক রাউন্ড গুলি। 

    ডোমকল থানার এক আধিকারিক নাম না প্রকাশের শর্তে বলেন, 'গত কয়েকদিন ধরে আমরা খবর পাচ্ছিলাম এলাকাতে সন্ত্রাস ছড়ানোর জন্য মইনুদ্দিন নিজের বাড়িতে আগ্নেয়াস্ত্র এবং গুলি জড়ো করেছে। এই তথ্যের ভিত্তিতে মইনুদ্দিনের বাড়িতে হানা দিতেই মঙ্গলবার গভীর রাতে উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র এবং গুলি।' ধৃত ব্যক্তির বিরুদ্ধে পুলিশ ২৫(১-বি) অস্ত্র আইনে মামলা রুজু করেছে। ধৃতের ১০ দিনের পুলিশ হেফাজতের আবেদন জানিয়ে বুধবার তাকে কোর্টে পেশ করা হয়েছে। 

    পুলিশ সূত্রে জানা গেছে- ধৃত ব্যক্তির বিরুদ্ধে এর আগেও একাধিক অপরাধমূলক কাজে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

    ডোমকল থানার ওই আধিকারিক বলেন- আসন্ন পঞ্চায়েত নির্বাচনের আগে বিভিন্ন রাজনৈতিক দল আশ্রিত দুষ্কৃতীরা বেআইনি আগ্নেয়াস্ত্র, বোমা এবং গুলি জড়ো করা শুরু করেছে। তাদের উদ্দেশ্য পঞ্চায়েত ভোটের আগে এবং ভোটের সময় এলাকাতে সন্ত্রাস ছড়ানো। তবে ইতিমধ্যেই মুশিদাবাদ জেলার বিভিন্ন থানা এলাকাতে পুলিশ বেআইনি আগ্নেয়াস্ত্র, বোমা ও গুলি উদ্ধারের জন্য বিশেষ অভিযান শুরু করেছে। তার ফলে সামশেরগঞ্জ, সুতি, ডোমকল, হরিহরপাড়া সহ একাধিক থানা এলাকা থেকে উদ্ধার হতে শুরু করেছে বেআইনি আগ্নেয়াস্ত্র বোমা ও গুলি। 
  • Link to this news (আজকাল)