• Georgina Rodriguez | Cristiano Ronaldo: 'আপনার লজ্জা হওয়া দরকার!' কোচকে ছেড়ে কথা বললেন না রোনাল্ডোর জর্জিনা
    ২৪ ঘন্টা | ০৮ ডিসেম্বর ২০২২
  • জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো: চলতি বিশ্বকাপে (FIFA World Cup 2022) একেবারেই ছন্দহীন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) নিজের ছায়া হয়ে বিচরণ করছেন সিআর সেভেন (CR7)! মাঠে অত্যন্ত নিষ্প্রভ দেখাচ্ছে তাঁকে। পর্তুগিজ মহাতারকাকে নিয়ে নানা কথা চলছে জাতীয় দলের অন্দরমহলে। ঠিক এরকম চূড়ান্ত অশান্ত পরিস্থিতিতে রোনাল্ডোকে বেঞ্চে বসিয়েই, সুইজারল্যান্ডের (Portugal vs Switzerland) বিরুদ্ধে প্রথম একাদশ সাজিয়ে বড় বার্তা দিয়েছেন পর্তুগালের কোচ ফার্নান্দো স্যান্টোস (Fernando Santos)। তাও আবার প্রি-কোয়ার্টার ফাইনালের ম্যাচে! রোনাল্ডো নেমেছিলেন ম্যাচের ৭৩ মিনিটে। জোয়াও ফেলিক্স উঠে, তিনি নামার আগেই পর্তুগাল ৫-১ গোলে এগিয়েছিল। কেন বসাতে হয়েছে রোনাল্ডোকে? প্রকাশ্যে এবার জবাব চাইলেন রোনাল্ডোর পার্টনার জর্জিনা রডরিগেজ (Georgina Rodriguez)।

    রোনাল্ডোর জন্য তাঁর পরিবার চলে এসেছে কাতারে। জর্জিনাকে প্রতি ম্যাচেই পাওয়া যাচ্ছে গ্যালারিতে। পর্তুগাল-সুইজারল্যান্ড ম্যাচেও লুসেল স্টেডিয়ামের ভিআইপি গ্যালারিতে ছিলেন সিআর সেভেনের বিশেষ মানুষ। স্ট্যান্ড থেকে ছবি পোস্ট করে জর্জিনা ম্যাচের পর লিখলেন, 'শুভেচ্ছা পর্তুগাল। যখন ১১ জন খেলোয়াড় জাতীয় সংগীতে গলা মিলিয়েছিল, তখন সব গোল আপনার জন্যই ছিল। কিন্তু কী লজ্জার বিষয় যে, পর্তুগাল বিশ্বের সেরা ফুটবলারের খেলা ৯০ মিনিটের জন্য উপভোগ করতে পারল না। যদিও ফ্যানরা তার নাম ধরে জয়ধ্বনি দিলেন। আশা করি ঈশ্বর এবং তাঁর প্রিয় বন্ধু ফের্নান্দো হাতে হাত ধরে চলবে। আশা করি আমরা আরও এক রাত আনন্দ করতে পারব। '

    আরও পড়ুন: 

    স্যান্টোসের সাহসী ও সময়পযোগী সিদ্ধান্ত একেবারে দু'শো শতাংশ ক্লিক করে যায় ম্যাচে। পর্তুগালকে ইউরো কাপ জেতানো কোচের আস্তিনে ছিল গনসালো রামোস, যা তিনি লুকিয়ে রেখেছিলেন। মোক্ষম সময় বার করে বিপক্ষকে একেবারে তছনছ করে দিলেন পয়েন্ট ব্ল্যাংক রেঞ্জ থেকে। রোনাল্ডোর পরিবর্তে খেলা রামোস হ্যাটট্রিক করে সব লণ্ডভণ্ড করে দেন। রোনাল্ডোকে বেঞ্চে বসে থাকবেন, আর তার ব্যাখ্যা কোচকে দিতে হবে না, সেটা হতে পারে না। সে রোনাল্ডোর ফর্ম যেমনই থাকুক না কেন! ম্যাচের আগে থেকেই জানা যাচ্ছিল যে, রোনাল্ডো-স্যান্টোসের সম্পর্ক হয়তো আর আগের মতো নেই। জাতীয় দলের কোচ বিষয়টি মিডিয়ার সামনে ধামাচাপা দেওয়ার জন্যই বক্তব্য রাখছেন।

     

  • Link to this news (২৪ ঘন্টা)