• Watch | Sergio Aguero | Lionel Messi: আগুয়েরোর লাইভে বন্ধু মেসি, চুমু খেয়ে চলে গেলেন ডি পল! হতবাক ফ্যানরা
    ২৪ ঘন্টা | ০৯ ডিসেম্বর ২০২২
  • জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো: আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসির (Lionel Messi) সঙ্গে সের্জিও কুন আগুয়েরোর ( Sergio Aguero) 'ব্রোম্যান্স' অন্য পর্যায়ের। ক্লাব ও দেশের হয়ে বছরের পর ড্রেসিংরুম ভাগ করে নিয়েছেন তাঁরা। আজও মেসির সঙ্গে তাঁর প্রাক্তন সতীর্থের সম্পর্ক অটুট। হৃদয়জনিত সমস্যার জন্য গতবছর আচমকাই চোখের জলে ফুটবলকে বিদায় জানিয়েছিলেন আগুয়েরো। এরপর থেকে টুইচ স্ট্রিমিংয়ে (Twitch Stream) অত্যন্ত সক্রিয় তিনি। প্রায়শই লাইভ স্ট্রিমে আগুয়েরো অনান্য় ফুটবলারদের সঙ্গে আড্ডা দেন। ম্যাচ নিয়ে নিজের প্রতিক্রিয়া জানান। ম্যাচের বিশ্লেষণ দেন। এবার আগুয়েরো তাঁর স্ট্রিমিংয়ে পেয়েছিলেন মেসিকে।

    আধ ঘণ্টার এই ভিডিয়োতে মেসির সঙ্গে ছিলেন আলেয়ান্দ্রো পাপু গোমেজ। আগুয়েরো লাইভে মেসিকে জিজ্ঞাসা করেন যে, 'তোমরা কোথায় আছ'? মেসি বলেন, 'আমাদের রুমে'। আগুয়েরো এরপর মজা করে বলেন যে,  'মেসি কখনও আমাকে নিজের ঘরে ঘুমানোর জন্য আমন্ত্রণ জানায়নি।' মেসি এবার হাসতে হাসতে বলেন, 'একদম মিথ্যা বলো না। আমি তোমাকে আমন্ত্রণ জানিয়ে ছিলাম।' মেসি-গোমেজের সঙ্গে যখন আগুয়েরোর আড্ডা জমে উঠেছিল, ঠিক তখনই আচমকা ঘরের মধ্যে ঢুকে পড়েন রডরিগো ডি পল। তিনি এসে মেসি-পাপুকে চুমু খেয়ে চলে যান। এই আবেগঘন মুহূর্ত ফ্যানদের মন জয় করে নিয়েছে।' মেসি এবং আগুয়েরো যখন একসঙ্গে খেলতেন, তখন তাঁরা ছিলেন রুমমেট। সব সময় এক ঘরে থাকতেন তাঁরা।

    আর্জেন্টিনা কাতারের অভিযান শুরু করেই মুখ থুবড়ে পড়েছিল। সৌদি আরব ২-১ হারিয়ে দেয় লা আলবিসেলেস্তেদের। তবে এরপরেই আর্জেন্টিনা ১৮০ ডিগ্রি ঘুরে গিয়ে আগুনে ফুটবল খেলতে শুরু করে সব হিসেব বদলে দিয়েছে। প্রথম ম্যাচ হারা মেসি অ্যান্ড কোং এখন চলে গিয়েছে কোয়ার্টার ফাইনালে। আগামী শুক্রবার লুসেল স্টেডিয়ামে নেদারল্যান্ডসকে হারাতে পারলেই মেসিরা চলে যাবেন শেষ চারে। এখন দেখার ১৯৮৬ সালের পর আর্জেন্টিনা ফের কাপ জিততে পারে কিনা!



     
  • Link to this news (২৪ ঘন্টা)