• Hooghly: নাবালিকার প্রেম মেনে নেয়নি পরিবার, পিটিয়ে খুন করল যুবককে
    আজকাল | ০৯ অক্টোবর ২০২২
  • মিল্টন সেন, হুগলি: নাবালিকা মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক এক যুবকের।

    মেনে নেয়নি পরিবার। নজরে পড়তেই চড়াও হয় যুবকের উপর। চলে কাটারি, লাঠি দিয়ে মারধর। রাতেই মৃত্যু হয় যুবকের। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে হুগলি চুঁচুড়া পুরসভার ১১ নম্বর ওয়ার্ড ঝিংয়েপাড়া এলাকায়। মৃত যুবকের নাম রহিত রাম(২০)। চুঁচুড়া কালিতলা এলাকার বাসিন্দা তিনি। ভাইরাল হয়েছে মারধরের গোটা ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে যুবকে মাটিতে ফেলে কাটারি এবং বাঁশ দিয়ে ব্যাপক মারধর করা হচ্ছে।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চুঁচুড়া কালিতলার বাসিন্দা রহিত রামের(২০) সঙ্গে দুই বছর ধরে প্রেমের সম্পর্ক ঝিঙে পাড়ার এক নাবালিকার। রহিত ঝিঙেপাড়ায় একটি মুদিখানা দোকানে কাজ করতেন। সেখান থেকেই শুরু প্রেম। এর আগে তিনবার মেয়েটিকে নিয়ে পালিয়ে গিয়েছিলেন রহিত। পরে পুলিশের সাহায্যে তাঁকে ফিরিয়ে আনা হয়। শেষবার সেপ্টেম্বর মাসে বিহারের সমস্তিপুরে নাবালিকাকে নিয়ে পালান রহিত। ফিরিয়ে আনার পর হোমে ঠাঁই হয় নাবালিকার। যুবককে পাড়ায় ঢুকতে নিষেধ করেন নাবালিকার মা-বাবা। 

    সম্প্রতি ঝিঙেপাড়ায় একটি আটাকলে কাজ করছিলেন রহিত। শুক্রবার রোহিতকে সেখানে দেখতে পান নাবালিকার বাবা। তার পরেই রাত ন'টা নাগাদ নাবালিকার মা এবং বাবা দু'জনেই কাটারি ও বাঁশ নিয়ে চড়াও হন তাঁর উপর। এলোপাথাড়ি মারতে থাকে।স্থানীয়রা আটকানোর চেষ্টা করেও ব্যর্থ হন। পরে রাত বারোটা নাগাদ রাস্তার ধার থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয় রোহিতকে। হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষনা করেন চিকিৎসক। 

    মৃতের মা ফুলকুমারী রাম বলেন, ওঁরা মেয়ের সঙ্গে তাঁর ছেলের সম্পর্ক মেনে নেয়নি, তাই ছেলেটাকে মেরে ফেলছেন। তিনি ছেলেকে অনেকবার বারণ করেছেন। কিন্তু ছেলে শুনতেন না। ঘটনায় অভিযুক্তদের শাস্তির দাবি জানিয়েছেন মৃতের পরিবার ও প্রতিবেশীরা। শনিবার সকালে অভিযুক্ত বাবা-মার খোঁজে তাঁদের বাড়িতে যায় পুলিশ। সকাল থেকে বাড়ি ছাড়া রয়েছেন তাঁরা।

    ছবি পার্থ রাহা 
  • Link to this news (আজকাল)