• Mahendra Singh Dhoni: কোন বিশেষ কাজে চেন্নাই পা রাখলেন 'থালা' এমএস ধোনি? জেনে নিন
    ২৪ ঘন্টা | ০৯ অক্টোবর ২০২২
  • জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো : ৭ অক্টোবর রাতের দিকে চেন্নাইয়ের (Chennai)বিমানবন্দরে দেখা গেল এক চেনা মুখ। তিনি এক ও অদ্বিতীয় মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অধিনায়ককে নিয়ে এমনিতেই সবসময় উচ্ছস্বিত থাকেন সেখানকার সাধারণ মানুষ। এবারও তেমন ছবিই ধরা পড়ল। 'ক্যাপ্টেন কুল'-এর (Captain Cool) চেন্নাই পা রাখার দুটি ছবি সিএসকে তাদের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছে। ছবিতে দেখা যাচ্ছে সাদা টি-শার্ট, কালো ট্রাউজার পরে রয়েছেন ধোনি। মুখে কালো মাস্ক। তাঁর কাঁধে একটি ব্যাগ। 

    কিন্তু কোন বিশেষ কারণে ধোনি তাঁর প্রিয় শহরে আবার ফিরে এলেন? সিএসকে শিবিরের দাবি,  আগামি আইপিএল (IPL 2023) মরসুম শুরু হওয়ার আগে তিনি ফ্রাঞ্চাইজির শীর্ষ কর্তাদের সঙ্গে আলোচনা করতে এসেছেন। চারবারের আইপিএল জয়ী দলের ২০২২ সাল একেবারেই ভালো যায়নি। রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) হাতে দলের দায়িত্ব তুলে দেওয়া হলেও, অধিনায়ক হিসেবে একেবারে ব্যর্থ হন জাড্ডু। ফলে শেষদিকে ধোনিকে নিজের হাতে ব্যাটন তুলে নিতে হয়। যদিও এতে দলের পারফরম্যান্সে তেমন উন্নতি হয়নি। 

    আরও পড়ুন: 

    আরও পড়ুন: 

    ধোনি ১৪ ম্যাচে ২৩২ রান করলেও চেন্নাই গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছিল। পঞ্চদশ আইপিএল-এর শেষেই ধোনি অবশ্য ঘোষণা করেছিলেন যে তাঁকে ২০২৩ সালেও হলুদ জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামতে দেখা যাবে। পয়া চিপক স্টেডিয়ামে নামার জন্য তিনি মুখিয়ে রয়েছেন। এখন 'ক্যাপ্টেন কুল' ও তাঁর সিএসকে আসন্ন আইপিএল-এ কেমন পারফরম্যান্স করে সেটাই দেখার।   

     

     

     
  • Link to this news (২৪ ঘন্টা)