• ছেলের সঙ্গে মেলা দেখতে যাওয়ার পথে মোটরবাইক থেকে পড়ে মৃত্যু মায়ের
    এই সময় | ০৯ অক্টোবর ২০২২
  • একেই বলে নিয়তি! ছেলের সঙ্গে মোটরবাইকে চেপে মেলা দেখতে যাচ্ছিলেন মা। হঠাৎ করে ছেলের মোটরবাইকটি বাম্পারে ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে টাল সামলাতে না পেরে মোটরবাইক থেকে ছিটকে পড়ে যান মা। গুরুতর আহত হন তিনি। তারপর তাঁকে উদ্ধার করে প্রথমে প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র ও পরে সেখান থেকে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। চিকিৎসা চলাকালীন হাসপাতালেই তাঁর মৃত্যু হয়। লক্ষ্মীপুজোর প্রাক্কালে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার (Purulia) জয়পুর থানা এলাকায়।

    পুলিশ জানায়, মৃত মহিলার নাম অঞ্জনা কুমার ( ৪৫)। পুরুলিয়ার কোটশীলা থানার চেক্যা গ্রামের বাসিন্দা অঞ্জনা কুমার টাটুয়াড়া গ্রামে রাবণ পোড়া উপলক্ষে মেলা দেখতে যাচ্ছিলেন। ছেলের মোটরবাইকে চেপেই যাচ্ছিলেন তিনি। জয়পুর থানার রাখবড় মোড়ের কাছে বাম্পারে তাঁর ছেলের মোটরবাইকটি সজোরে ধাক্কা মারে এবং ছিটকে রাস্তায় গিয়ে পড়েন অঞ্জনা কুমার। গুরুতর আহত হয়েছিলেন তিনি। শনিবার রাতে পুরুলিয়া সদর হাসপাতালে চিকিৎসা চলাকালীন হাসপাতালেই তাঁর মৃত্যু হয়। রবিবার তাঁর দেহের ময়নাতদন্ত করা হবে।

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রতি বছরই দশেরায় রাবণ পোড়া উপলক্ষ্যে কোটশিলা থানার (Kotshila Police Station) টাটুয়াড়া গ্রামে মেলা বসে। শনিবার সন্ধ্যায় ছেলের সঙ্গে মোটরবাইকে চেপে মেলা দেখতে যাচ্ছিলেন অঞ্জনা কুমার। জয়পুর থানার রাখবড় মোড়ের কাছে বাম্পারে হঠাৎ করে ছেলের মোটরবাইকটি সজোরে ধাক্কা খায়। তখনই টাল সামলাতে না পেরে মোটরবাইক থেকে ছিটকে রাস্তায় পড়ে গিয়ে আহত হন অঞ্জনাদেবী। তাঁর মাথায় চোট লেগেছিল বলে জানা যাচ্ছে। সঙ্গে সঙ্গে তাঁর ছেলেই তাঁকে উদ্ধার করে জয়পুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে পুরুলিয়া সদর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু, বাঁচানো গেল নাষ চিকিৎসা চলাকালীনই শনিবার রাতে অঞ্জনাদেবীর মৃত্যু হয়।

    লক্ষ্মীপুজোর প্রাক্কালে অঞ্জনাদেবীর অকাল-মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পুরো চেক্যা গ্রামে। নিষেধ না শুনে মেলায় যাওয়ার জন্যই এই ঘটনা ঘটল বলে আক্ষেপ প্রকাশ করেন অঞ্জনাদেবীর স্বামী বিদ্যুৎ কুমার। তিনি বলেন, "আমি স্ত্রী-কে মেলায় যেতে বারবার নিষেধ করেছিলাম। কিন্তু ও তো জানতো মেলা দেখতে ছেলে যাবেই, তাই ছেলের সঙ্গে চলে যায়। তারপরই এই দুর্ঘটনাটি ঘটে। কোথা থেকে যে কি হয়ে গেল?" আক্ষেপের অন্ত নেই অঞ্জনাদেবীর ছেলেরও।
  • Link to this news (এই সময়)