• ছেলের বাইকে যাওয়ার সময় গাড়ির ধাক্কা, মৃত্যু হল মায়ের
    বর্তমান | ০৯ অক্টোবর ২০২২
  • সংবাদদাতা, ময়নাগুড়ি: মেখলিগঞ্জ থেকে মা‘কে নিয়ে বাইকে চড়ে শ্বশুরবাড়িতে যাচ্ছিল ছেলে। রাস্তাতেই এক পিকঅ্যাপ ভ্যান ধাক্কা মারে বাইকটিকে। ওই দুর্ঘটনায় মৃত্যু হয় মায়ের। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে ময়নাগুড়ি ব্লকের বালাসন এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। ময়নাগুড়ি থানার পুলিস ঘাতক গাড়িটিকে আটক করেছে। পুলিস জানিয়েছে, মৃত মহিলার নাম মমতা বেগম (৪৫)। তার বাড়ি মেখলিগঞ্জে। 

    জানা যায়, শুক্রবার  শাহানুর আলম তাঁর তিন বছরের ছেলে ও মা মমতা বেগমকে নিয়ে নিয়ে বাইকে করে আত্মীয়ের বাড়িতে আসছিলেন।  ময়নাগুড়ির ভোটপট্টি থেকে ছোট রাস্তা হয়ে সাপটিবাড়ি যাবার পথে বালাসন মসজিদের পাশের ছোট রাস্তায় এক পিকআপ ভ্যান তাদের বাইকে ধাক্কা মারে। 

    ঘটনায় গুরুতর আহত হন মমতা বেগম। স্থানীয়রা উদ্ধার করে তাঁকে ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। মেরে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। গাড়িটি পালানোর চেষ্টা করলে আটকে ফেলেন স্থানীয়রা। 

    অলিয়ার রহমান বলেন, শাহানুর আমার ভাইপো। তার মাকে নিয়েই অনুষ্ঠান বাড়িতে সে আসছিল। সাথে তার তিন বছরের ছেলে ছিল। শাহানুর ও তার ছেলের চোট লাগেনি। কিন্তু তার মা গুরুতর আহত হয়। তাকে স্থানীয় লোকজন এবং আমরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গিয়েছিলাম। ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতাল কর্তৃপক্ষ পরবর্তীতে তাকে মৃত বলে ঘোষণা করে। ময়নাগুড়ি ট্রাফিক ওসি বাল্মিকী লোহার বলেন, ঘাতক গাড়ি ও বাইকটিকে আটক করা হয়েছে। ঘাতক গাড়ির চালক পলাতক। তার খোঁজ চলছে। পুরো ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। তবে এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য দেখা দিয়েছে। 
  • Link to this news (বর্তমান)