• বিয়ের দু’মাস আগে কেশপুরে পথ দুর্ঘটনায় যুবকের মৃত্যু
    বর্তমান | ০৯ অক্টোবর ২০২২
  • নিজস্ব প্রতিনিধি, মেদিনীপুর: একটা মর্মান্তিক দুর্ঘটনাতে যে সবকিছু ওলটপালট হয়ে যাবে, তা হয়তো ভাবতে পারিননি কেউই। কিন্তু যা হল, তাতে চোখের জল ধরে রাখতে পারছেন কেউই। বিয়ের মাত্র দু’মাস আগেই বাইক দুর্ঘটনায় প্রাণ গেল হবু বরের। কান্নায় ভেঙে পড়েছেন যুবকের বাবা, মা, দিদি থেকে শুরু করে তাঁর পরিবারের সদস্যরা। শোকে পাথর হয়ে গিয়েছেন যুবকের হবু স্ত্রীও। 

    শনিবার সকাল সাড়ে ন’টা নাগাদ ঘটনাটি ঘটেছে কেশপুর থানার অন্তর্গত ইছাইপুর এলাকায়। স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, ওই যুবকের নাম সাগরজিৎ দাস (২৯)। ঝাড়গ্রাম শহরেই তাঁর বাড়ি। বছরখানেক আগে এমটেক পাস করার পর চাকরি পেয়ে ভুবনেশ্বরের একটি বেসরকারি সফটওয়্যার কোম্পানিতে যোগ দেন তিনি। তবে করোনার কারণে বাড়িতে বসে অফিসের কাজ সামলাচ্ছিলেন যুবক। শনিবার সকালে তিনি বাইকে চড়ে ঝাড়গ্রাম থেকে কেশপুর হয়ে চন্দ্রকোণা টাউনের দিকে যাচ্ছিলেন। ঠিক সেই সময় উল্টোদিক থেকে আসছিল একটি যাত্রীবাহী বাস। মুগবসানের আগে ইছাইপুর এলাকায় বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ওই বাইকের। যুবকের মাথায় হেলমেট থাকলেও শেষরক্ষা হয়নি। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন সাগরজিৎ।  তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কেশপুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এরপর দেহটি ময়নাতদন্তের জন্য মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

    পরিবার সূত্রে জানা গিয়েছে, আগামী ডিসেম্বরে বিয়ে হওয়ার কথা ছিল যুবকের। সেই মতো প্রস্তুতিও ছিল তুঙ্গে।  হুগলির কামারপুকুরের এক যুবতীর সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল যুবকের। তাঁদের মধ্যে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল বলে দাবি পরিবারের সদস্যদের।  শনিবার দুপুরে মৃত্যুর খবর পেয়েই হাসপাতালের মর্গে ছুটে আসেন যুবকের হবু স্ত্রী ও তাঁর পরিবারের লোকেরা। সেখানেই কান্নায় ভেঙে পড়েন প্রত্যেকে। 
  • Link to this news (বর্তমান)