• প্রেমিকার সন্তানকে অপহরণের অভিযোগ ডানকুনিতে, ধৃত ২
    বর্তমান | ০৯ অক্টোবর ২০২২
  • নিজস্ব প্রতিনিধি, চুঁচুড়া: প্রেমিকার চার বছরের শিশুসন্তানকে অপহরণ করার অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে। ঘটনার পরপরই প্রেমিক এলাকা ছেড়ে পালিয়ে গিয়েছে। ডানকুনি থানার পুলিস তদন্তে নেমে ঘটনায় যুক্ত দু’জনকে গ্রেপ্তার করেছে। অভিযুক্ত প্রেমিক সাজাদ খানকে পুলিস খুঁজছে। অপহৃত শিশুটিকেও পুলিস উদ্ধার করেছে। তাকে উত্তরপাড়া হোমে পাঠানো হয়েছে। ঘটনার জেরে চাঞ্চল্য দেখা দিয়েছে ওই এলাকায়। পুলিস জানিয়েছে, ধৃতদের নাম আইজুল রহমান ও খুরশিদা বেগম। দু’জনেই চণ্ডীতলার হাটপুকুরের বাসিন্দা। খুরশিদার হেফাজত থেকেই অপহৃত শিশুটিকে উদ্ধার করা হয়। এর সঙ্গে শিশুবিক্রি চক্রের একটি যোগ থাকার ইঙ্গিত মিলেছে। তবে ওই বিষয়ে পুলিসকর্তারা মুখ খোলেননি।

    পুলিস ও অপহৃত শিশুর পরিবার সূত্রে জানা গিয়েছে, শিশুটির নাম নবাব মণ্ডল। আদতে পোস্তা থানা এলাকার বাসিন্দা ওই শিশুর মা পূজা মণ্ডল তাঁর স্বামী বাবু মণ্ডলকে ছেড়ে প্রেমিকের সঙ্গে ডানকুনিতে চলে আসেন। গত প্রায় পাঁচমাস ধরে পূজা ও তাঁর প্রেমিক সাজাদ খান ডানকুনিতেই থাকছিল। শনিবার পূজা তাঁর ছেলে নবাবকে অপহরণের অভিযোগ দায়ের করেন। পুলিস তদন্তে নেমে চণ্ডীতলার বাসিন্দা আইজুল রহমানকে গ্রেপ্তার করে। তার কাছ থেকে খুরশিদা বেগম নামে এক মহিলার খোঁজ পায়। চণ্ডীতলা থেকেই সেই মহিলাকে গ্রেপ্তার করা হয়। তার হেফাজত থেকে নবাবকে পুলিস উদ্ধার করে। স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, পুরো ঘটনার মাস্টার মাইন্ড সাজাদ খান। প্রেমিকার কাছ থেকে তাঁর ছেলেকে সরিয়ে দেওয়ার জন্য সে অপহরণের পরিকল্পনা করেছিল। এমনকী তার পরামর্শ মতো নবাবকে অন্যত্র বিক্রি করে দেওয়ার পরিকল্পনাও আইজুল ও খুরশিদা তৈরি করে ফেলেছিল বলে জানা গিয়েছে।

    ডানকুনি থানার পুলিস জানিয়েছে, ধৃতদের জিজ্ঞাসাবাদ করে গোটা পরিকল্পনা জানার কাজ চলছে। পূজা মণ্ডল বলেন, ছেলে উদ্ধার হয়েছে বলে আমি খুশি। নবারের অপহরণে যাদের যোগ আছে, তাদের সকলের উপযুক্ত শাস্তি হোক।
  • Link to this news (বর্তমান)