• নিবড়া থেকে উদ্ধার কাটা মুণ্ড, সুরেশ খুনে গ্রেপ্তার স্ত্রী সহ ৩
    বর্তমান | ০৯ অক্টোবর ২০২২
  • নিজস্ব প্রতিনিধি, হাওড়া: একাধিক কারণের কথা উঠে আসছে ডোমজুড়ে বস্তাবন্দি মুণ্ডহীন রেলকর্মীর দেহ উদ্ধারের ঘটনায়! নিহতের সম্পত্তি হাতাতে তাঁর স্ত্রী এবং স্ত্রীর প্রেমিক যোগসাজশ করে এই ঘটনা ঘটায় বলে পুলিস সূত্রে খবর। পাশাপাশি অসমর্থিত সূত্রে খবর, নিহত সুরেশ তাঁর শ্যালিকার মেয়েকে লাগাতার ধর্ষণ করেছিল। এত সন্তানসম্ভবা হয়ে পড়ে সে। এই ঘটনায় ক্রুদ্ধ ওই যুবতীর দাদাও সুরেশ খুনের পরিকল্পনায় জড়িয়ে পড়ে। মোট তিনজনকে গ্রেপ্তারির পর এমনই তথ্য উঠে আসছে। এদিকে, এই ঘটনায় দুই ধৃতকে নিয়ে তল্লাশি চালিয়ে শনিবার নিবড়া থেকে উদ্ধার হয়েছে নিহত রেলকর্মীর কাটা মুণ্ড। 

    পুলিস সূত্রে জানা গিয়েছে, নিহত সুরেশ সাউ রেলের কর্মী ছিলেন। থাকতেন জগাছা থানা এলাকায়। একইসঙ্গে তাঁর দু’টি বাসও ছিল। সেই বাস দু’টির দেখাশোনা করত ধৃত স্বপন সাঁতরা, ওরফে মিঠুন। সে এই ঘটনার মাস্টারমাইন্ড। এদিকে, নিহত রেলকর্মীর একাধিক বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল বলে অভিযোগ। এই কারণে মাঝেমধ্যেই সুরেশের সঙ্গে তাঁর স্ত্রী রাজেশ্বরীর ঝগড়া হতো। তাঁদের দাম্পত্য কলহ থানার দরজা পর্যন্তও চলে গিয়েছিল। সম্প্রতি সুরেশ ও রাজেশ্বরী আলাদা থাকতে শুরু করেন। এই সুযোগেই রাজেশ্বরীর সঙ্গে মিঠুন বিবাহ বহির্ভূত সম্পর্ক তৈরি করে বলে অভিযোগ। এরপর সুরেশের বাস হাতাতে সে রাজেশ্বরীকে নিয়ে সুরেশকে খুনের ছক কষে। সেই পরিকল্পনায় যোগ দেয় সুরেশের শ্যালিকার ছেলে শেখরও। অসমর্থিত সূত্রের দাবি, কারণ দীর্ঘদিন ধরে তার বোনকে সুরেশ ধর্ষণ করত বলে তদন্তকারীদের জানিয়েছে শেখর। এর জেরে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে তার বোন। এর প্রতিশোধ নিতেই মিঠুনের সঙ্গে যোগ দেয় শেখর। 

    তদন্তকারীরা জানতে পেরেছেন, নবমীর রাতে সুরেশ মিঠুনের খেজুরতলার গ্যারাজেই ছিলেন। এরপর তাঁর আর খোঁজ মেলেনি। দশমীর দুপুরে সলপ থেকে উদ্ধার হয় মুণ্ডহীন সুরেশের দেহ। মিঠুন ও শেখরকে জিজ্ঞাসাবাদের পর সলপ থেকে বেশ কিছুটা দূরে, নিবড়া এলাকায় উদ্ধার হয় তাঁর কাটা মাথাটি। বাইকে করে সেটি ফেলে গিয়েছিল খুনিরা। 

    হাওড়া সিটি পুলিসের ডেপুটি কমিশনার সাউথ প্রতীক্ষা ঝাকারিয়া শেখরের বোনের তত্ত্বটি এখনই প্রকাশ্যে আনতে চাননি। তবে মিঠুনের অংশগ্রহণের বিষয়টি তিনি স্পষ্ট করেন। সুরেশের সম্পত্তি হাতাতেই মিঠুন এই পুরো পরিকল্পনা করেছিল বলে দাবি পুলিসের। মিঠুন পালানোর চেষ্টাও করছিল। আমতা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিস।
  • Link to this news (বর্তমান)