• প্রেমিকার মা-বাবার মারধর, অপমানে আত্মঘাতী চুঁচুড়ার যুবক, গ্রেপ্তার ১
    বর্তমান | ০৯ অক্টোবর ২০২২
  • নিজস্ব প্রতিনিধি, চুঁচুড়া: নাবালিকা প্রেমিকার বাড়ির লোকের মারধর ও নিগ্রহের জেরে বিষ খেয়ে আত্মঘাতী হলেন এক যুবক। শুক্রবার গভীর রাতে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে ওই যুবকের মৃত্যু হয়। পুলিস জানিয়েছে, মৃতের নাম রোহিত রাম (২০)। তিনি চুঁচুড়ার কালীতলা ঘুটিয়াবাজারের বাসিন্দা ছিলেন। এই ঘটনায় শহরে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। যুবককে মারধরের একটি ভিডিও ভাইরাল হওয়ায় বিষয়টি অন্য মাত্রা পায়। সেই ভিডিওতে দেখা গিয়েছে, প্রেমিকার মা হাঁসুয়া নিয়ে ওই যুবকের উপরে ঝাঁপিয়ে পড়ছে। তার বাবাও যুবকটিকে মারধর করছে। যদিও ভিডিও আসল কি না, তা যাচাই করা হয়নি। চুঁচুড়া থানার আইসি অনুপম চক্রবর্তীর নির্দেশে দ্রুত তদন্ত শুরু হয়। প্রাথমিক তদন্তের পর শনিবার দুপুরে পুলিস ওই নাবালিকার মা কমলা পালকে গ্রেপ্তার করে।

    আত্মঘাতী যুবকের ভাই রাহুল রাম এদিনই চুঁচুড়া থানায় নাবালিকার মা ও বাবার নামে অভিযোগ দায়ের করেছেন। রাহুলবাবু বলেন, গোটা পাড়ার সামনে ওরা আমার দাদাকে মারধর করে। সেই অপমানেই দাদা বিষ খেয়ে আত্মহত্যা করেছে। চন্দননগর কমিশনারেটের তরফেও একই দাবি করা হয়েছে বিবৃতি দিয়ে। তারা ঘটনার তদন্ত শুরু করেছে। মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

    পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চুঁচুড়ার ঝিঙেপাড়ার বাসিন্দা এক নাবালিকার সঙ্গে দীর্ঘদিন ধরেই রোহিত রামের ভালোবাসার সম্পর্ক ছিল। এনিয়ে দুই পরিবারের মধ্যে বিবাদও চলছিল। শুক্রবার রাত ৮ টা নাগাদ ওই যুবক ঝিঙেপাড়ায় গিয়েছিল। সেখানে তাঁকে দেখতে পেয়ে নাবালিকার বাবা ও মা তাঁর উপরে চড়াও হয় বলে অভিযোগ। নাবালিকার মায়ের হাতে হাঁসুয়া ও বাবার হাতে কাঠের তক্তা ছিল। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, হাঁসুয়া নিয়ে নাবালিকার মা যুবকটিকে আঘাত করার চেষ্টা করছে। সেই সঙ্গে লাগাতার হুমকি দিয়ে বলছে, তোকে পাড়ায় আসতে নিষেধ করেছিলাম। আর কখনও যেন না দেখি। মিনিট দশেক ধরে মারধর, ধস্তাধস্তির পর স্থানীয় এক যুবকের সাহায্যে রোহিত এলাকা ছাড়ে। পুলিসের তদন্তে জানা গিয়েছে, রাত সাড়ে এগারোটা নাগাদ রোহিতকে অসুস্থ অবস্থায় চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে ভরতি করানো হয়। তাঁর শরীরে বিষক্রিয়া লক্ষ্য করে চিকিৎসা শুরু হয়। গভীর রাতে যুবক মারা যান। শনিবার সকালে রোহিতের পরিবারের অভিযোগ পেয়ে দেহ কলকাতায় ফরেনসিক তদন্তের জন্য পাঠায় পুলিস। সেই সঙ্গে অভিযুক্ত কমলা পালকে গ্রেপ্তার করা হয়। চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার বলেন, ঘটনা যাই হোক, দোষীরা শাস্তি পাক, এটাই চাইব। 
  • Link to this news (বর্তমান)