• ‘একবছর আগে ধার নিয়ে শোধ করেনি’, বন্ধুকে খাসির মাংস, মদ খাইয়ে খুন ব্যক্তির
    হিন্দুস্তান টাইমস | ০৯ অক্টোবর ২০২২
  • একবছর আগে ৪ লাখ টাকা ধার নিয়ে তা শোধ করেনি বন্ধু। সেই বন্ধুকেই বাড়ি ডেকে দুপুরে খাসির মাংস, মদ খাওয়াল ব্যক্তি। তারপর ঋণের টাকা ফেরত চাইতেই তুমুল ঝামেলা দুই বন্ধুর মধ্যে। নিজের টাকা ফেরত না পেয়ে শেষ পর্যন্ত হতাশায় বন্ধুকেই নৃশংস ভাবে খুন করে বসলেন ব্যক্তি। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের কল্যাণে। মৃতের নাম বিপিন দুবে। এদিকে অভিযুক্ত বন্ধুর নাম রাজেশ্বর পাণ্ডে। দুই বন্ধুরই বয়স ৪০ বছর।

    একবছর আগে রাজেশ্বরের থেকে ৪ লাখ টাকা ধার নিয়েছিল বিপিন। সেই টাকা ফেরত চাইতেই বাঁধে ঝামেলা। জানা গিয়েছে, রাজেশ্বর শনিবার বিপিনকে তার বাড়িতে খেতে ডাকে। খাওয়াদাওযার পর মদ পান করছিলেন দুই বন্ধু। সেই সময় বিপিনের থেকে ৪ লাখ টাকা ফেরত চায় রাজেশ্বর। তবে সেই টাকা দিতে অস্বীকার করে বিপিন। এরপর রাগের মাথায় ছুরি দিয়ে বন্ধুকেই খুন করে বসে রাজেশ্বর। পরে পুলিশ স্টেশনে ফোন করে নিজেই খুনের কথা জানায় সে।

    ঘটনা প্রসঙ্গে তদন্তকারী পুলিশ আধিকারিক বলেন, ‘রাজেশ্বর পাণ্ডের একটি মোবাইলের দোকান ছিল। তবে নির্মাণ কাজের জন্য সেই জমি অধিগ্রহণ করা হয়েছিল। আর তাই তার দোকান ভেঙে দেওয়া হয়েছিল। এরপর থেকে গত এক বছর থেকে তার আয় কমে গিয়েছিল। তাই সে বিপিনের থেকে তার দেওয়া ৪ লাখ টাকা ফেরত চাইছিল। কিন্তু দুবে তা ফেরত দিতে রাজি হচ্ছিল না। দুপুরের খাওয়ার সময় তাদের মধ্যে ঝগড়া শুরু হয় এই ইস্যুতে। পরে রাজেশ্বর রাগের মাথায় বিপিনকে একটি বড় ছুরি দিয়ে আক্রমণ করে এবং জোরে তার মাথায় আঘাত করে।’
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)