• বস্ত্র বিতরণ শিবির যেন রণক্ষেত্র! বিজেপির দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত অশোকনগর
    প্রতিদিন | ০৯ অক্টোবর ২০২২
  • অর্ণব দাস, বারাসত: বস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিজেপির (BJP) দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তেজনা। শনিবার সন্ধ্যার পর ঘটনাটি ঘটে অশোকনগর স্টেশন (Ashoknagar Station) সংলগ্ন এলাকায়। এদিনের সংঘর্ষে আহত হয়েছেন দুই পক্ষের বেশ কয়েকজন। ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক চাপানউতর শুরু হয়েছে এলাকায়। যদিও গোষ্ঠীদ্বন্দ্বের কথা অস্বীকার করে স্থানীয় বিজেপি নেতৃত্ব।

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একটি স্বেচ্ছাসেবী সংগঠনের তরফে শনিবার অশোকনগর পুরসভার ২০ নম্বর ওয়ার্ডে অশোকনগর রেলস্টেশন সংলগ্ন এলাকায় বস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন হয়। স্বেচ্ছাসেবী সংগঠনের অনুষ্ঠান বলা হলেও উপস্থিত সকলেই ছিলেন গেরুয়া দলের সদস্য। জানা গিয়েছে, অনুষ্ঠানটি বিজেপির বারাসত সাংগঠনিক জেলা সদস্য তপন গাইনের দোকানের সামনে হওয়ায় তিনি আপত্তি তোলেন। এরপরই শুরু হয় গেরুয়া শিবিরের দু?পক্ষের মধ্যে বচসা, বেধে যায় হাতাহাতি। সংঘর্ষে আহত হন বেশ কয়েকজন।

    এই বিষয়ে তপন গাইন বলেন, ?দোকানের সামনে থেকে সরিয়ে অনুষ্ঠানটি অন্য কোথাও করার কথা বলেছিলাম। তারপরেই কয়েকজন আমার ওপর চড়াও হয়।? অন্যদিকে স্থানীয় এক বিজেপি কর্মী রমেন বিশ্বাস বলেন, তপন গাইন গত পুরসভা নির্বাচনে টিকিট পায়নি বলে সে বিজেপির কোন কার্যক্রমের সঙ্গে যুক্ত থাকেন না। কিন্তু আমরা পদ ছাড়াই রাজনীতি করি। এদিন বস্ত্র বিতরণ অনুষ্ঠানে হঠাৎই উনি আমাদের উপর চড়াও হয়ে মারধর করেন।?

    যদিও গোষ্ঠীদ্বন্দ্বের কথা অস্বীকার করেছেন বিজেপির বারাসত সাংগঠনিক জেলা সভাপতি তাপস মিত্র। এই বিষয়ে তিনি বলেন, ?অনুষ্ঠানটি বিজেপির ছিল না, একটি স্বেচ্ছাসেবী সংগঠনেরই ছিল। তবে সকলেই বিজেপি করেন। একটা গন্ডগোল হয়েছিল। তা মিটেও গিয়েছে।?
  • Link to this news (প্রতিদিন)