• Haridevpur Murder Case : হরিদেবপুরকাণ্ডে মোবাইলেই লুকিয়ে রহস্য? অয়নের ফোন হাতাতে মরিয়া ছিল মা-মেয়ে
    এই সময় | ০৯ অক্টোবর ২০২২
  • হরিদেবপুরের ঘটনায় (Haridevpur Incident) মোবাইল ফোনের মধ্যেই লুকিয়ে রহস্য? কী এমন ছিল অয়ন মণ্ডলের (Ayan Mondal Murder Case) মোবাইল ফোনে, যার জন্য সেটি পেতে মরিয়া হয়ে উঠেছিল প্রীতি জানা ও তার পরিবার? পুলিশ সূত্রে জানা গিয়েছে, মা ও মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকাকালীনই বেশ কিছু গোপন মুহূর্ত ক্যামেরাবন্দি করে রেখেছিল অয়ন মণ্ডল। যেগুলি তার মোবাইলেই স্টোর করা ছিল। বহুবার প্রীতি ও তার মা রুমা সেগুলি ডিলিট করে দেওয়ার কথা বললেও অয়ন তা করেনি। ফলে সেই আক্রোশ থেকেই কি হত্যা করা হল অয়ন মণ্ডলকে? তদন্ত উঠে আসছে একাধিক চাঞ্চল্যকর তথ্য।

    হদিশ নেই অয়নের মোবাইল ফোনের

    পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, অয়ন কথা দিয়েও কথা রাখেনি। মোবাইলে স্টোর করা কোনও ঘনিষ্ঠ মুহূর্তের ছবিই সে আদতে ডিলিট করেনি। পুলিশি জেরায় এমনটাই জানিয়েছে প্রীতি জানা ও তার বাবা-মা। এদিকে, এখনও কোনও হদিশ পাওয়া যায়নি অয়নের মোবাইল ফোনটির। ওই মোবাইল ফোনটিকে টার্গেট করেই অয়নের উপর হামলা চালায় বান্ধবী ও তার পরিবার? এমনটাই তথ্য মিলছে পুলিশ সূত্রে। তদন্তকারীরা আরও জানতে পেরেছেন, বান্ধবী ও তার মায়ের সঙ্গে ঘনিষ্ঠ মূহুর্তে ছবি অয়ন প্রায়ই তুলে রাখত বলে অভিযোগ। সেই নিয়েই অয়নের উপর চরম ক্ষোভ জন্মেছিল জানা পরিবারের। ফলে খুনের পর অয়নের মোবাইলটি অন্যত্র ফেলে দেওয়া হয় বলে জানিয়েছেন তদন্তকারীরা।

    ভিডিয়ো ফাঁসের ব্ল্যাকমেল?

    হরিদেবপুরের যুবক অয়ন মণ্ডল খুনের ঘটনায় (Haridevpur Murder Case) পরতে পরতে রহস্য। আর সেই রহস্যের জট ছাড়াতে হাতে পেতে হবে অয়নের মোবাইল ফোন। ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো নিয়ে কি জানা পরিবারকে ব্ল্যাকমেল করা হচ্ছিল? সূত্রের খবর, বেশ কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো এবং ছবি অয়নের কাছে গচ্ছিত ছিল। যা ফাঁস হওয়ার ভয়েই কি অয়নকে সরিয়ে দেওয়া হল? এমনটাই অনুমান করা হচ্ছে। ত্রিকোণ সম্পর্কের জেরেই খুন অয়ন মণ্ডল। পুলিশ সূত্রে এমনটাই দাবি করা হচ্ছে। সে ক্ষেত্রে বড় ভূমিকা নিয়েছিল এই ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো ও ছবিগুলি। এদিকে, ফরেনসিক রিপোর্টে জানা গিয়েছে, প্রীতি জানার দোতলার ঘরে একফোঁটাও রক্তের চিহ্ন মেলেনি। ফলে অনুমান করা হচ্ছে, খুনের প্রমাণ মেটাতে ঘর ভালো করে ধুয়ে দেওয়া হয়।
  • Link to this news (এই সময়)