• প্রেমের প্রস্তাব খারিজ! তরুণীকে চলন্ত গাড়ি থেকে ফেলে দেওয়ার অভিযোগ
    এই সময় | ০৯ অক্টোবর ২০২২
  • প্রেমের প্রস্তাব খারিজ করার পরিণতি! হঠাৎ করেই চলন্ত মারুতি গাড়ি থেকে ছিটকে রাস্তায় পড়লেন তরুণী। স্থানীয়রাই তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় পুলিশ। বর্তমানে গুরুতর জখম অবস্থায় কলকাতার হাসপাতালে ভর্তি তরুণী। প্রাথমিকভাবে ঘটনাটি সাধারণ দুর্ঘটনা বা অপহরণকাণ্ড মনে হলেও আদতে তা নয়। প্রেমের প্রস্তাব নাকচ করে দেওয়তেই তরুণীকে গাড়ি থেকে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের (West Medinipur) পিংলা থানা এলাকায়। পুলিশ ওই মারুতি গাড়ি সহ রোমিওকে গ্রেফতারও করেছে।

    পুলিশ জানায়, ধৃতের নাম সুব্রত দোলুই। খড়গপুর লোকাল থানার অন্তর্গত পপরআড়া গ্রামের বাসিন্দা সুব্রতকে পিংলা থানার সুচছড়া গ্রাম থেকে মারুতি সহ গ্রেফতার করা হয়। সে ওই তরুণীকে প্রেমের প্রস্তাব দিয়েছিল বলে অভিযোগ। পিংলা থানার বাসিন্দা ওই তরুণী সেই প্রস্তাব খারিজ করে দেওয়াতেই তাঁকে চলন্ত মারুতি গাড়ি থেকে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ। বর্তমানে গুরুতর আহত অবস্থায় কলকাতার হাসপাতালে ভর্তি তরুণী। তরুণীর পরিবারের অভিযোগের ভিত্তিতে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পিংলা থানার পুলিশ।

    তদন্তে নেমে প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, ওই তরুণীর সঙ্গে পূর্বপরিচয় ছিল সুব্রত দোলুইয়ের। বেশ কিছুদিন ধরে এই তরুণীকে প্রেমের প্রস্তাব দিচ্ছিল যুবকটি। তারপর শনিবার সন্ধ্যায় গাড়িতে করে যাওয়ার সময় যুবকের সঙ্গে বচসা হয় ওই তরুণীর। এরপরই ঘটে দুর্ঘটনা। পিংলার (Pingla) মুণ্ডুমারি এলাকায় চলন্ত গাড়ি থেকে তরুণীকে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ। তরুণী সেই প্রস্তাব নাকচ করাতেই এই ঘটনা বলে বলে প্রাথমিক অনুমান পুলিশের। তবে ওই যুবকটি তরুণীকে ঠেলে ফেলে দিয়েছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে পুলিশের তরফে। ইতিমধ্যেই ধৃত যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪২ ও ৩০৭ ধারায় মামলা রুজু করা হয়েছে পুলিশের তরফে। ধৃতকে রবিবার দুপুরেই পেশ করা হচ্ছে মেদিনীপুর আদালতে।

    অন্যদিকে আহত তরুণীকে শনিবার রাতে প্রথমে পিংলা গ্রামীণ হাসপাতালে ভর্তি করে পুলিশ। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে স্থানান্তরিত করা হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। রাতে অবস্থার আরও অবনতি ঘটলে তাঁকে স্থানান্তরিত করা হয় কলকাতায়। বর্তমানে কলকাতার এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ওই তরুণী। সূত্রের খবর তরুণীর অবস্থা এখনো আশঙ্কাজনক। লক্ষ্মীপুজোর ঠিক আগেই এমন ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে পিংলা থানা এলাকায়। ঘটনার তদন্ত করে দোষী ব্যক্তির শাস্তির দাবি জানিয়েছেন তরুণীর পরিবারের সদস্যেরা।
  • Link to this news (এই সময়)