• রাজ্যের মন্ত্রী সহ দলীয় নেতৃত্বের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তৃণমূল নেতার
    এই সময় | ০৯ অক্টোবর ২০২২
  • Asansol TMC : ফের বিস্ফোরক আসানসোলের (Asansol) তৃণমূল নেতা তথা রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের সম্পাদক বিশ্বজিৎ চট্টোপাধ্যায়। এবার ফেসবুকে রাজ্যের মন্ত্রী মলয় ঘটক, স্থানীয় তৃণমূল নেতা শিব দাসন দাসু সহ সালানপুর ব্লকের তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি ভোলা সিংকে নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের সম্পাদক বিশ্বজিৎ চট্টোপাধ্যায়। দলীয় নেতাদের সম্পর্কে কেবল বিতর্কিত মন্তব্য করা নয়, কুলটি বিধানসভা এলাকায় কয়লা, লোহা, গোরু পাচার নিয়েও বিস্ফোরক মন্তব্য করেছেন আসানসোলের যুব তৃণমূল নেতা (Biswajit Chatterjee)।

    বিতর্কিত ফেসবুক পোস্ট

    আসানসোলের যুব তৃণমূল নেতা তথা রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের সম্পাদক বিশ্বজিৎ চট্টোপাধ্যায় ফেসবুকে প্রথমে সালানপুর ব্লকের তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি ভোলা সিংকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেন। ফেসবুক পোস্টে তিনি লেখেন, "ভোলা সিং নামক ব্যাক্তিটা কে? যিনি কুলটি পুলিশকে বলছেন, কুলটি বিধানসভা আমি বুঝে নেব। ওনাকে আমি অনুরোধ জানাব, আগামী দিনে যদি কয়লা, লোহা, গোরু পাচার সহ একাধিক অভিযোগ নিয়ে আমি আন্দোলনে নামলে তার দায়িত্ব কিন্তু ওনাকেই নিতে হবে।"

    দলীয় নেতাকে কটাক্ষ

    অর্থাৎ কুলটি বিধানসভাতে এলাকায় অবৈধভাবে কয়লা, লোহা, গোরু পাচার নিয়ে বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের (Biswajit Chatterjee) এই মন্তব্য যথেষ্ট তাৎপর্যপূর্ণ। তিনি এব্যাপারে পরোক্ষে তৃণমূল নেতাদের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলছেন বলে মনে করছে ওয়াকিবহাল মহল। তবে এখানেই শেষ নয়। এরপর রাজ্যের মন্ত্রী মলয় ঘটককে (Moloy Ghatak) তোপ দাগার পাশাপাশি জেলার তৃণমূল নেতা শিব দাসন দাশুকে 'জোকার' বলেও কটাক্ষ করেন তিনি। যুব তৃণমূল নেতার এই পোস্ট ঘিরে খনি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

    মলয় ঘটককে তোপ

    মলয় ঘটক প্রসঙ্গে সরাসরি তোপ দেগে বিশ্বজিৎ চট্টোপাধ্যায় বলেন, "মলয় ঘটক আমার গুরু,আইডল। ২০০৪ সালে ওনার সঙ্গে আমি শ্রমিক রাজনীতি করেছি। উনি আমাকে INTTUC-র দায়িত্ব দিয়েছিলেন। কিন্তু, তখনকার মলয় ঘটক আর এখনকার মলয় ঘটকের মধ্যে অনেক তফাৎ রয়েছে।" একইসঙ্গে শিবদাসন দাশুকে কটাক্ষ করে তাঁকে 'জোকার' বলে মন্তব্য করেছেন আসানসোলের যুব তৃণমূল নেতা।

    Malda News: গাড়ি দাঁড় করিয়ে ছিনতাইয়ের চেষ্টা, মালদায় দুষ্কৃতীদের হাতে আক্রান্ত ২

    যদিও যুব নেতার মন্তব্যে গুরুত্ব দিতে নারাজ সালানপুর ব্লকের তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি ভোলা সিং। তিনি বলেন, "কে বিশ্বজিৎ! তাকে আমি চিনি না। আর পাগলে কি না বলে! তার মাথা খারাপ তাই যা পারছে বলছে। মানুষ বলবে ভোলা সিং কি?" তাঁরা উন্নয়নের জন্য কাজ করেন বলেও দাবি জানিয়েছেন ভোলা সিং। তবে এই বিষয়ে কোনও মন্তব্য করতে নারাজ জেলা তৃণমূল নেতৃত্ব। এই বিষয়টিতে গুরুত্ব দিতে নারাজ তাঁরা।
  • Link to this news (এই সময়)