• দ্রুতগতিতে গাড়ি চালিয়ে কেরামতি নয়ডায়! ভিডিয়ো ভাইরাল হতেই দুই কলেজপড়ুয়ার খোঁজে পুলিশ
    আনন্দবাজার | ২৪ ডিসেম্বর ২০২২
  • দ্রুতগতিতে গাড়ি চালিয়ে কেরামতি দেখাচ্ছিলেন দুই কলেজপড়ুয়া। ভিডিয়ো ভাইরাল হতেই তাঁদের খোঁজে নেমেছে পুলিশ। ঘটনাস্থল আবারও সেই নয়ডা।

    সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, দু’টি বিলাসবহুল গাড়ি দ্রুতগতিতে ছোটাচ্ছেন দুই চালক। তাঁদের মধ্যে যেন গতির প্রতিযোগিতা চলছিল। দ্রুতগতিতে ছুটে এসে জোরে ব্রেক কষেন দুই চালকই। গাড়ি দু’টি বেশ কয়েক বার চক্কর খেয়ে থেমে যায়। ব্যস্ত রাস্তায় দুই গাড়িচালকের এমন দুঃসাহসিক কেরামতি সমাজমাধ্যমে ভাইরাল হতেই নড়েচড়ে বসেছে পুলিশ। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

    বেশ কয়েকটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি নয়ডার সেক্টর ১২৬-এর। যে ভিডিয়ো প্রকাশ্যে এসেছে, তাতে ব্যাকগ্রাউন্ডে প্রয়াত পঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালার গান বাজছিল। আর ভয়ানক কেরামতি দেখাচ্ছিলেন দুই কলেজপড়ুয়া। প্রথমে ফাঁরা রাস্তায়, তার পর একটি পার্কিংয়ের জায়গায় বেশ কয়েক বার এমন কেরামতি দেখান দুই পড়ুয়া। দাবি করা হচ্ছে, রিল বানানোর জন্য তাঁরা জীবনের ঝুঁকি নিয়ে এই কেরামতি দেখান। ভিডিয়োটি নয়ডা পুলিশের হাতে পৌঁছতেই অভিযুক্ত দুই পড়ুয়ার খোঁজ চালাতে শুরু করেছে। পুলিশ জানিয়েছে, দুই পড়ুয়ার বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ করা হবে।

    এই প্রথম নয়, এর আগেও দু’টি চলন্ত গাড়ির মাঝখানে দাঁড়িয়ে ‘গোলমাল’ ছবির অজয় দেবগনের মতো কেরামতি করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছিলেন এক যুবক। তার পরেও একই ভাবে গাড়ি নিয়ে কেরামতির ঘটনা বার বার প্রকাশ্যে এসেছে। সেই তালিকায় নতুন সংযোজন দুই কলেজপড়ুয়ার গাড়ি নিয়ে গতির খেলা।

  • Link to this news (আনন্দবাজার)