• সেলেব-মাস! বড়দিনের আমেজে টলি তারকারা, কে কোন বেশে ধরা দিলেন
    হিন্দুস্তান টাইমস | ২৬ ডিসেম্বর ২০২২
  • বড়দিনে ৮ থেকে ৮০ সকলেই মাতোয়ারা। কোথাও চলছে হাউজ পার্টি, পাব, বার থেকে রেস্তরাঁয় তো পা রাখা দায়! ওদিকে পার্ক স্ট্রিটে নেমেছে মানুষের ঢল। সান্টা টুপি পরে আজ সকলেরই অভিমুখ পার্ক স্ট্রিটের দিকে। সকালে চিড়িয়াখানা থেকে ভিক্টোরিয়া, সায়েন্স সিটি থেকে ইকো পার্কেও হয়েছিল চোখে পড়ার মতো ভিড়। কিন্তু তারকারা কীভাবে উদযাপন করলেন এই বিশেষ দিন? আসুন দেখে নেওয়া যাক।

    নুসরাত জাহানকে একটি ছাই রঙা সোয়েটার এবং সাদা হট প্যান্ট পরে একটি পেল্লাই সাইজের ক্রিসমাস ট্রির পাশে দাঁড়িয়ে ছবি তুলে সেটাকে পোস্ট করেন ইনস্টাগ্রামে। সেই ক্রিসমাস ট্রিটিকে তিনি নীল আলো এবং বিভিন্ন রঙের বল দিয়ে সাজিয়েছেন। তাঁর সঙ্গে তাঁর পোষ্যকেও দেখা যায় ছবিতে। ক্যাপশনে লেখেন 'মেরি ক্রিসমাস।'

    নুসরাতের বন্ধু মিমি চক্রবর্তীও ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে জানান তিনি কোন সাজে এই বিশেষ দিনে সেজে উঠেছিলেন। তাঁকে একটি লাল পোশাকে দেখা যায়। তিনিও একটি ক্রিসমাস ট্রির পাশে দাঁড়িয়ে ছবি তুলেছেন।

    অভিনেত্রী এদিনের আরও একটি পোস্ট করেন সেখানে তাঁকে একটি মেরি ক্রিসমাস লেখা ধরে থাকতে দেখা যায়। একটি লাইট নিয়েও তাঁকে পোজ দিতে দেখা যায়। ছবির ক্যাপশনে তিনি দর্শকদের বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন। একই সঙ্গে নতুন বছরের শুভেচ্ছাও জানিয়েছেন।

    দিতিপ্রিয়া রায়কে লন্ডনের ট্রাফালগার স্কোয়ারে ছবি তুলে সেটাক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায়। তাঁর চারদিক বরফে সাদা হয়ে আছে। তিনি একটি কালো ব্লেজার কালো প্যান্টের সঙ্গে লাল টপ পরেছিলেন।

    একটি রেস্তরাঁর পেল্লাই সাইজের ক্রিসমাস ট্রির সামনে দাঁড়িয়ে ছবি তুলে সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সকলকে বড়দিনের শুভেচ্ছা জানান অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়কে। তাঁর পরনে একটি কালো টপ এবং সাদা প্যান্ট ছিল।

    অভিনেত্রী ঊষসী রায়কে এদিন একদম ক্রিসমাস স্পেশাল মুডে দেখা যায়। তাঁর পরনে লাল রঙের একটি সোয়েট শার্ট এবং জিন্স ছিল। অভিনেত্রী বাকিদের মতো এদিন পার্ক স্ট্রিটে গেছিলেন। তিনি একাধিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে লেখেন, 'বড়দিনের উষ্ণ শুভেচ্ছা।'

    অন্যদিকে অভিনেত্রী সায়ন্তিকা বন্দোপাধ্যায়কে একটি কালো ব্লেজার কালো প্যান্ট এবং সান্টা টুপি পরে ছবি পোস্ট করতে দেখা যায় ইনস্টাগ্রামে। তাঁর পাশের টেবিলে একটি ক্রিসমাস ট্রি রাখা ছিল।

    বড়দিনের আমেজে মেতে উঠেছিলেন ইন্ডাস্ট্রি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও। তাঁকে তো আবার সান্টা টিপু পরে খোদ সান্টার সঙ্গেই কোমর দোলাতে দেখা গেল!

    শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে এদিন একটি ম্যাজেন্টা রঙের গাউন পরে পোজ দিতে দেখা যায়। গাড়ির মধ্যে বসেই তিনি তিনি একাধিক পোজে ছবি তুলে সেটা ইনস্টাগ্রামে পোস্ট করে সকলকে বড়দিনের শুভেচ্ছা জানান।

    গৌরব চক্রবর্তী এবং ঋদ্ধিমা ঘোষ বড়দিনের ছুটি কাটাতে বিদেশ গিয়েছেন। তাঁরা লন্ডনের কভেন্ট গার্ডেন ক্রিসমাস গার্ডেনে ক্রিসমাস ট্রির পাশে দাঁড়িয়ে ছবি তুলে সেটা পোস্ট করেন। জানান বড়দিনের শুভেচ্ছা। সকলকে তাঁরা ভালোবাসা জানিয়েছেন।

    অন্যদিকে অম্বরীশ ভট্টাচার্য তো নিজেই সান্টা সেজে ফেলেছিলেন সাদা দাড়ি গোঁফ লাগিয়ে। পরেছিলেন গোল ফ্রেমের চশমা এবং লাল টুপি।

    ফলে বুঝতেই পারছেন টলিউডের সমস্ত অভিনেতারাই এদিন ক্রিসমাসের আমেজে মেতে উঠেছিলেন। তারই টুকরো ছবি ধরা পড়ল সোশ্যাল মিডিয়ায়।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)