• অটোগ্রাফ চেয়েছিলেন ফ্যান, ড্রেসিংরুমে ঢুকে রিচার যা করলেন, তাতে মুগ্ধ নেটপাড়া
    হিন্দুস্তান টাইমস | ২৬ ডিসেম্বর ২০২২
  • Fan asks Richa Ghosh for an autograph, what she does next is wholesome ভারতীয় ক্রিকেট বিশেষ করে মহিলা ক্রিকেটের এই মুহূর্তে জনপ্রিয়তম তারকা রিচা ঘোষ। বাংলার এই ব্যাটার এই মুহূর্তে দুরন্ত ফর্মে রয়েছেন তিনি। ভারতীয় দলে লোয়ার মিডল অর্ডারে তাঁর পাওয়ার হিটিং নজর কেড়েছে বিশেষজ্ঞদের। এবার ২২ গজের বাইরেও মন জয় করে নিলেন রিচা। ক্রীড়াবিদদের কাছে অটোগ্রাফের আবদার বিষয়টি খুব স্বাভাবিক। আর সেখানেই ভক্তের সঙ্গে করা রিচার আচরণ মুগ্ধ করেছে সকলকে।

    রিচার অনবদ্য আচরণের সেই সত্য ঘটনা সকলের সামনে এসেছে। যা সকলের সামনে নিয়ে এসেছেন ভিনেশ প্রভু নামক এক টুইটার ব্যবহারকারী। কয়েকদিন আগেই রিচার সান্নিধ্য পাওয়ার সুযোগ হয়েছিল তার। সেখানেই রিচার অটোগ্রাফের দাবি জানান তিনি। তবে তার কাছে কাগজ বা পেন কিছু ছিল না। যা দেখে রিচা তাকে কিছুক্ষণ অপেক্ষা করতে বলেন। সাজঘরে চলে যান রিচা। সেখান থেকে কিছুক্ষণ বাদে বেরিয়ে আসেন ম্যাচে ব্যবহার করা নিজের ব্যাটিং গ্লাভস হাতে। তবে গ্লাভস দুটিকে তিনি সাক্ষর করেই তুলে দেন প্রভুর হাতে।

    আর এমন হঠাৎ করেই পাওয়া উপহারে হকচকিয়ে যান প্রভু। তার আনন্দ তখন বাঁধনহারা। আর রিচার সাক্ষরিত সেই গ্লাভস দুটির ছবি তিনি টুইট করেন। রিচার কাছ থেকে এমন 'অপ্রত্যাশিত' ভালো ব্যবহার পেয়ে যারপরনাই খুশি প্রভু। তিনি যা আশা করেছিলেন তার থেকে অনেকটাই বেশি উপহার হিসেবে তার কাছে রিচা তুলে দেওয়াতে তাঁর আবেগ ছিল চোখে পড়ার মতন। আর রিচার এমন ব্যবহারে মুগ্ধ হয়ে প্রভু ঘটনার কথা গোটা বিশ্বকে জানানোর কথা ভাবেন। আর তারপরেই সেই গ্লাভস দুটির ছবি তুলে তিনি টুইট করেছেন। যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)