• PM Awas Yajona: দাপুটে তৃণমূল নেতার স্ত্রীর নাম ভুয়ো শিক্ষকের তালিকায়, আসরে সিপিএম-বিজেপি
    ২৪ ঘন্টা | ২৬ ডিসেম্বর ২০২২
  • দিব্যেন্দু সরকার: ভুয়ো শিক্ষকের তালিকায় উঠে এল খানাকুলের তৃণমূল নেতার স্ত্রীর নাম। তোলপাড় সোশ্যাল মিডিয়া। এনিয়ে সরব সিপিএম ও বিজেপি। অন্যদিকে, মুখ খুলছেন না তৃণমূলের কেউ। যে তৃণমূল নেতারা স্ত্রী নাম ভুয়ো শিক্ষকের তালিকায় থাকার অভিযোগ উঠেছে তাঁকেও পাওয়া যাচ্ছে না।

    আরও পড়ুন-বছর শেষে 'উধাও' শীত, কুয়াশায় ঢাকল শহর! একাধিক জেলায় বৃষ্টির সম্ভাবনা

    হুগলির খানাকুলের দাপুটে তৃণমূল নেতা তথা খানাকুল ১ নম্বর পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি নইমুল হকের স্ত্রী নমিতা আদকের নাম রয়েছে ভুয়ো শিক্ষকের তালিকায়। এমনটাই খবর। নমিতা বর্তমানে চাকরি করেন গৌরহাটি দুর্গাদাস বালিকা বিদ্যালয়ে। এনিয়ে তেমন কিছুই বলতে চাননি স্কুলের প্রধান শিক্ষিকা। তবে তিনি বলেন ২০১৯ সালের জানুয়ারি মাসে নমিতা আদক চাকরিতে যোগ দেন। এখনও তিনি স্কুলে রয়েছেন। তবে হাইকোর্টের ভুয়ো শিক্ষক শিক্ষিকা নিয়ে ডিআই বা এডিআই অফিস থেকে স্কুলকে কিছুই জানানো হয়নি।

    নইমুলের ঘরে গিয়ে দেখা গেল তিনি বা তাঁর স্ত্রী বাড়িতে নেই। বাড়িতে যিনি রয়েছেন তিনিও বলতে পারেছেন না তৃণমূলেনেতা ও তাঁক স্ত্রী কোথায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া নমিতা আদকের ছবি নিয়ে খানাকুল ১ নম্বর ব্লক সভাপতি ইলিয়াস চৌধুরী বলেন, রাজ্য নেতৃত্ব যখন কিছু বলছে না তখন এনিয়ে আমি কিছুই বলব না।

    এদিকে, তৃণমূল নেতার নাম ভুয়ো শিক্ষকের তালিকায় থাকার খবর সুর চড়িয়েছে সিপিএম ও বিজেপি। এনিয়ে বিজেপি বিধায়ক বিমান ঘোষ বলেন, ভুয়ো শিক্ষকের তালিকায় তৃণমূল নেতা ঘনিষ্ঠদের নাম বের হবে। আর যারা টাকা দিয়েছে তাদের নাম বের হবে। যাদের নামে তালিকায় রয়েছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া উচিত। অন্যদিকে, এলাকার সিপিএম নেতা ভাস্কর রায় বলেন, যে শূন্য পেয়েছে সেও নিয়োগ পেয়েছে। কাগজে, সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছ নিয়োগপত্রে কারও সাক্ষর নেই। এসব তৃণমূলের পক্ষেই সম্ভব।
  • Link to this news (২৪ ঘন্টা)