• পার্টিতে বেসামাল অজয়-কাজলের মেয়ে নাইসা! ভিডিও ভাইরাল হতেই নিন্দে নেটদুনিয়ায়
    প্রতিদিন | ২৬ ডিসেম্বর ২০২২
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়দিনের রাতে মুম্বইয়ের রাস্তায় বেসামাল অজয় দেবগন ও কাজলের মেয়ে নাইসাকে। এমনই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। আর তাতেই শুরু হয়ে গিয়েছে কটাক্ষের পালা।

    ভিডিওয় গোলাপি রঙের গাউনে দেখা যাচ্ছে নাইসাকে। যা ছাপিয়ে দেখা যাচ্ছে কালো অন্তর্বাস। কাছের বন্ধু ওরহান আত্রামানির হাত ধরে হাঁটছিলেন নাইসা। পাপারাজ্জি দেখেই চমকে যান। দু?জনে কোন দিকে যাবেন বুঝে উঠতে পারছিলেন না। নাইসার পা জোড়াও বেশ টলমলে মনে হচ্ছিল। এতেই চটেছেন নেটিজেনরা।

    ?বাবা-মা এত কষ্ট আর পরিশ্রম করে খ্যাতি পেয়েছেন তা সন্তানরা মাত্র ১৫ সেকেন্ডের ভিডিওতেই নষ্ট করে দিচ্ছে?, এমন কথা লেখা হয়েছে নাইসার এই ভিডিওতে। এই বয়সে মেয়ের উপর বাবা-মায়ের নিয়ন্ত্রণ থাকা উচিত বলেও মন্তব্য করা হয়েছে। নাইসার বন্ধুকে দেখে আবার এখন লিখেছেন, ?একে তো দেখেই নেশাড়ু মনে হচ্ছে।? অজয়-কাজলের কন্যার পোশাকের শালীনতা নিয়েও প্রশ্ন তোলা হয়েছে।

    কমেন্টবক্সে অনেকেই নাইসার হাত ধরে থাকা তরুণের কথা জানতে চেয়েছেন। ওরহান আত্রামানি নামের এই তরুণকে অনেক তারকা সন্তানদের সঙ্গেই দেখা যায়। ইনস্টাগ্রামে দু?লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে। নিত্যদিন সারা আলি খান, অনন্যা পাণ্ডে, জাহ্নবী কাপুর, ইব্রাহিম আলি খানদের সঙ্গে তাঁকে পার্টি করতে দেখা যায়।

    শোনা যায়, সোশ্যাল অ্যাক্টিভিস্ট হিসেবে নিজের পরিচয় দেন ওরহান ওরফে ওরি। পাশাপাশি অ্যানিমেশনেও সিদ্ধহস্ত। সারা আলি খানের ক্লাসমেট ছিলেন ওরহান ওরফে ওরি। এক সময় তাঁর ও জাহ্নবী কাপুরের সম্পর্কের কথা শোনা গিয়েছিল। কিন্তু এখন নাকি নাইসার সঙ্গেই বেশি সময় কাটছে এই তরুণের।
  • Link to this news (প্রতিদিন)