• Chhattisgarh Murder: কথা না বলে উপেক্ষা, ক্ষোভে তরুণীকে ৫১ বার স্ক্রুডাইভারের আঘাত কন্ডাক্টরের
    এই সময় | ২৮ ডিসেম্বর ২০২২
  • Chhattisgarh Murder : ফোনে কথা বলতে মানা করায় স্ক্রুড্রাইভার দিয়ে আঘাত করে খুনের অভিযোগ উঠল এক বাস কন্ডাক্টরের বিরুদ্ধে। শুধু তাই-ই নয় অভিযোগ চিৎকার থামাতে তরুণীর মুখে বালিশও চাপা দেওয়া হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তরুণীকে স্ক্রুড্রাইভার দিয়ে ৫১ বার আঘাত করে অভিযুক্ত। গত ২৪ ডিসেম্বর ঘটনাটি ঘটে ছত্তিশগড়ের কোরবা এলাকার সাউথ ইস্টার্ন কোলফিল্ড লিমিটেডের একটি পাম্প হাউস কলোনিতে। কলোনির বাসিন্দাদের বক্তব্য অনুযায়ী তাঁরা কেউই কোনও আওয়াজ শুনতে পাননি।

    প্রাথমিক তদন্তের পর তদন্তকারীরা জানতে পেরেছেন, বছর তিনেক আগে তরুণীর সঙ্গে বন্ধুত্ব হয়েছিল কন্ডাক্টরের। ওই বাসে তরুণী হামেশাই যাতায়াত করতেন। সেই থেকেই দু'জনের আলাপ। তার পর ধীরে ধীরে ফোন নম্বর বিনিময় হয় দুজনের মধ্যে। কয়েক মাস আগে কর্মসূত্রে গুজরাটের আহমেদাবাদে চলে যায় অভিযুক্ত। তার পরেও ফোনে কথোপকথন চলে দুজনের। হঠাৎই কিছুদিন আগে কন্ডাক্টরের সঙ্গে কথা বলা বন্ধ করে দেয় তরুণী। এই ব্যবহার মেনে নিতে পারেনি অভিযুক্ত কন্ডাক্টর।

    পুলিশ সূত্রে খবর, তরুণীর পরিবারকেও হুমকি দেওয়া শুরু করে অভিযুক্ত কন্ডাক্টর। তার পরেও তরুণীর সঙ্গে কথা হয় না যুবকের। কোনওরকম যোগাযোগ না রাখায় কোরবায় চলে আসেন কন্ডাক্টর। তার পর সোজা তরুণীর বাড়িতে চলে যায় সে। বাড়িতে অন্য কোনও সদস্য ছিল না। সেই সুযোগে তরুণীকে স্ক্রুড্রাইভার দিয়ে করে অভিযুক্ত। তরুণী যেন চিৎকার না করতে পারেন, তাঁর মুখে বালিশও চাপা দেওয়া হয় বলে অভিযোগ। করার পর ঘটনাস্থল থেকে চম্পট দেয় কন্ডাক্টর। তরুণীর ভাই বাড়িতে ঢুকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন তাঁর দিদিকে। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসক তরুণীকে মৃত বলে ঘোষণা করেন। খবর দেওয়া হয় পুলিশে। এই ঘটনার পর স্বাভাবিক ভাবেই চাঞ্চল্য ছড়ায় কোরবার ওই আবাসনে। এলাকার মানুষ দাবি করেন, এমন ভয়াবহ,নৃশংস খুনের ঘটনা তাঁরা আগে কখনও ওই এলাকায় দেখেননি।

    পুলিশের তরফ থেকে সর্বশেষ পাওয়া তথ্য অনুযায়ী, অভিযুক্ত কন্ডাক্টরের বিরুদ্ধে খুনের মামলা রুজু হয়েছে থানায়। এলাকার ফুটেজও খতিয়ে দেখছে পুলিশ। ঘটনাস্থলে ফরেন্সিকের একদল আধিকারিকও যান সেখানে। ঘরের সব জায়গা থেকে সংগ্রহ করা হয়েছে রক্তের নমুনা।এলাকার প্রতিটি চেকপোস্টে সতর্ক করে দেওয়া হয়েছে বলেও জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে। এমনকী তাঁর সন্ধানে নেমেছে বিশেষ তদন্তকারী দল।
  • Link to this news (এই সময়)