• '৩০ বছরের কেরিয়ারে সবচেয়ে কঠিন ছবি লক্ষ্মী বম্ব',বৃহন্নলার চরিত্রে অচেনা অক্ষয় 
    হিন্দুস্তানটাইমস, 30 June 2020
  • মাথায় বিশাল লাল টিপ আর লাল শাড়িতে লক্ষ্মী বম্বের ফার্স্ট লুকেই চমকে দিয়েছিলেন অক্ষয় কুমার। সোমবার ছবির ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির ঘোষণার পাশাপাশি দুটি নতুন পোস্টারও সামনে আনলেন খিলাড়ি কুমার। একটি পোস্টারে নীল রঙা মুখে লাল টিম,লালাভ চোখ ও দৃঢ় চাহনিতে অবাক করে দিচ্ছেন আক্কি, অন্যদিকে ত্রিশূল হাতে নটরাজের ভঙ্গিতে দাঁড়িয়ে থাকতে দেখা গেল অভিনেতাকে। এই ছবিতে বৃহন্নলা বা ট্রান্স জেন্ডারের ছবিতে দেখা যাবে অক্ষয় কুমারকে।

    দক্ষিণের হিট ছবি ‘কাঞ্চনা’র রিমেক ‘লক্ষ্মী বম্ব’। তবে হেরফের হয়নি ছবির পরিচালকের। রাঘব লরেন্সই রয়েছেন লক্ষ্মী বম্বের পরিচালকের আসনে, ছবিতে অক্ষয়ের পাশাপাশি দেখা মিলবে কিয়ারা আডবানির। সোমবার ডিজনি প্লাস হটস্টারে ছবির সরাসরি ডিজিটাল মুক্তির ঘোষণা সারেন খিলাড়ি কুমার। এই ছবি প্রসঙ্গে সঞ্চালক বরুণ ধওয়ানকে তিনি বলেন,‘এটি আমার পছন্দের জঁর-হরর কমেডি। আমি ভুলভুলাইয়ার পর সবসময়ই এই জঁরের ছবি করতে চাইছিলাম। ৩০ বছরের কেরিয়ারে মানসিকভাবে এটাই আমার সবচেয়ে কঠিন চরিত্র। আমি প্রায় ১৫০টি ছবিতে অভিনয় করেছি, তবে আমি প্রতিদিন এই ছবির সেটে যতটা এক্সাইটেড থাকতাম আগে কোনওদিনও হয়নি। আমি কোনওদিন এত রিটেকও দিইনি,তাও নিজের ইচ্ছায়। এই ছবি আমাকে লেন্ডার ইকুয়ালিটি সম্পর্কে অনেকবেশি সংবেদনশীল করেছে'।

    এই ছবিতে শাড়ি পরেই দেখা যাবে আক্কিকে। সেই সম্পর্কে তিনি জানান, শাড়ি দুর্দান্ত একটা পোশাক, পরবার জন্য কারুর আকার,আয়তনের কথাও ভাবতে হয় না-সকলেই পরতে পারেন। আমরা প্রতিদিন দেখি মেয়েরা শাড়ি পরে দৌড়ে বাসে ট্রেনে উঠছেন-অথচ কী সুন্দরভাবে তাঁরা সেই শাড়ি ম্যানেজ করছেন। কুর্নিশ জানাই তাঁদের। আমার মনে হয় শাড়ির প্রকৃত কদর বুঝতে হলে জীবনে সব পুরুষের একবার শাড়ি পরার দরকার রয়েছে'।

    চলতি বছর ইদে মুক্তি পাওয়ার কথা ছিল লক্ষ্মী বম্বের। তবে করোনা সংকটে মুক্তি পিছিয়ে যায়। এবার সরাসরি ডিজিটাল প্ল্যাটফর্মে হাজির হচ্ছেন অক্ষয়। অক্ষয়ের নিজস্ব প্রযোজনা সংস্থা কেপ অব গুড হোপস , শাবিনা এন্টারটেনমেন্ট এবং তুষার এন্টারটেনমেন্ট হাউজ একসঙ্গে ‘লক্ষ্মী বম্ব’-এর প্রযোজনা করছে। ছবির স্ট্রিমিংয়ের তারিখ এখনও জানানো হয়নি। তবে এই ছবি যে একসঙ্গেই আপনাকে হাসাবে,কাঁদবে ও ভয় দেখাবে তা আগেভাগে বলে রাখলেন অক্ষয় কুমার।
  • Link to News (হিন্দুস্তানটাইমস)