• সুশান্তের পাটনার বাড়িতে হাজির শেখর সুমন,বললেন 'শেষ দেখেই ছাড়ব'
    হিন্দুস্তানটাইমস, 30 June 2020
  • সোমবার সুশান্ত সিং রাজপুতের পাটনার বাড়িতে পৌঁছেছিলেন টেলিভিশন সঞ্চালক,অভিনেতা শেখর কুমার ও সুশান্তের কাছের বন্ধু সন্দীপ সিং।ইতিমধ্যেই অনলাইনে সেই ছবি সামনে এসেছে। রবিবারই শেখর সুমন পাটনা দিয়ে সুশান্তের পরিবারের সঙ্গে দেখা করবার কথা জানিয়েছিলেন। এদিন প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধার্ঘ জানান তাঁরা।

    এদিন টুইটারের দেওয়ালে সুশান্তের বাবা কেকে সিংয়ের সঙ্গে সাক্ষাতের ছবি পোস্ট করে শেখর সুমন লেখেন, সুশান্তের বাবার সঙ্গে দেখা করলাম,ওঁনার দুঃখ ভাগ করে নেওয়ার চেষ্টা করলাম..আমরা বেশ কয়েক মিনিট বসেছিলাম কোনও কথা না বলে…উনি এখনও প্রচন্ড একটা শকের মধ্যে রয়েছেন….আমার মনে হল মৌন থেকেই ওঁনাদের সঙ্গে সহমর্মী হওয়া যাবে।#justiceforSushantforum #CBIEnquiryForSushant'।

    শেখর সুমন এদিন সুশান্তের বাড়ির বাইরে ভিড় জমিয়ে থাকা সংবাদমাধ্যমেরও মুখোমুখি হন। তিনি সেখানেও সিবিআই তদন্তের অনুরোধ জানান,তাঁকে বলতে শোনা গেল- সব বিষয় যেভাবে দেখানো হচ্ছে সত্যিটা তেমন নাও হতে পারে। এর জন্য সিবিআই তদন্ত জরুরি '।

    সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলবার একটি ভিডিয়ো ক্লিপিংস টুইটারে শেয়ার করে শেখর সুমন লেখেন, 'একটা লড়াই যেটা শেষ করতে হবে, সুশান্তের পাটনার বাড়িতে, আমি এর শেষ দেখে ছাড়ব,যাই হয়ে যাক না কেন'।

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি করে শুরু থেকেই সোশ্যাল মিডিয়ায় সরব শেখর সুমন।করেছেন সুশান্তের মৃত্যু কখনই আত্মহত্যা নয়। সেটা বিশ্বাসযোগ্য ঠেকছে না। তিনি লেখেন, সুশান্তের মৃত্যু একটা সাধারণ আত্মহত্যা হিসাবে ঘোষণা করে দেওয়া হল। এটা বিশ্বাস করবেন না।আমি যদিও এটারই আশঙ্কা করেছিলাম।এটা আগে থেকেই ঠিক করা ছিল’। সুশান্তের মৃত্যুর বিচার চেয়ে একটি ফোরামও গঠন করেছেন শেখর সুমন।

    সুশান্তের মৃত্যুর খবর প্রকাশ্যে আসবার পর,দেহ বাড়ি থেকে ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া এবং পরের দিন সেখান থেকে শ্মশানভূমিতে নিয়ে যাওয়া-সব দায়িত্ব একার হাতে পালন করেছেন সুশান্তের বন্ধু সন্দীপ সিং। এদিন তিনিও হাজির হয়েছিলেন সুশান্তের পাটনার বাড়িতে।

    সুশান্তের মৃ্ত্যুর পর সন্দীপ ইনস্টা পোস্টে জানিয়েছিলেন তাঁর পরিচালিত বন্দে ভারতম ছবিতে শুধু অভিনয় নয়,প্রযোজক হিসাবেও কাজ করার কথা ছিল সুশান্তের। কিন্তু কাজ অসম্পূর্ন রয়ে গেল-বন্ধুকে দেওয়া কথা রাখলেন না সুশান্ত! সন্দীপ শেয়ারও করেন ছবির ফার্স্ট লুক পোস্টার।

    সন্দীপ লেখেন, 'তুই কথা দিয়েছিলি। আমরা দুই বিহারী ভাই একদিন এই ইন্ডাস্ট্রিতে রাজত্ব করব। অনেক উঠতি প্রতিভাদের সমর্থন করব,তাঁদের অনুপ্রেরণা দেব,স্বপ্ন দেখে যাঁরা আমাদের মতো-তাঁদের স্বপ্ন পূরণের কাণ্ডারী হব। তুই কথা দিয়েছিলি আমার পরিচালিত প্রথম ছবির হিরো হবি তুই। রাজ সাণ্ডিল্য তো ছবির কাহিনিও লিখে ফেলেছিল, একসঙ্গে প্রযোজনা করতাম আমরা ছবিটা’।
  • Link to News (হিন্দুস্তানটাইমস)