• বছরের শুরুতেই কলকাতায় দিকে দিকে দুর্ঘটনা, এজেসি বোস উড়ালপুলে মৃত্যু বাইক চালকের
    প্রতিদিন | ০১ জানুয়ারি ২০২৩
  • নিরুফা খাতুন: নতুন বছরের প্রথম দিন পথ দুর্ঘটনার সাক্ষী তিলোত্তমা। দিকে দিকে মিলছে দুর্ঘটনার খবর। হেস্টিংস থানা এলাকায় দুর্ঘটনায় মৃত্যু বাইক চালকের। এদিকে, সায়েন্স সিটির কাছে নাকা চেকিংয়ের সময় ট্রাফিক কনস্টেবলকে ধাক্কা একটি গাড়ির। পলাতক গাড়িচালক।

    রবিবার সকালে হেস্টিংস থানা এলাকায় এজেসি বোস উড়ালপুলের কাছে বাইক দুর্ঘটনা ঘটে। তাতে মৃত্যু হয় বাইক চালককে। ওই বাইক চালকের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষণ যানচলাচল ব্যাহত হয়।

    তার আগে বর্ষবরণের রাতে সায়েন্স সিটির কাছে দুর্ঘটনা ঘটে। নাকা চেকিংয়ের জন্য দ্রুত গতির গাড়ি আটকাতে গিয়ে জখম তিলজলা ট্রাফিক গার্ডের কনস্টেবল তপন চক্রবর্তী। তাঁর পাঁজরে আঘাত লেগেছে। ওই গাড়িচালক মদ্যপ ছিল বলেই অনুমান। গাড়িচালক পলাতক। স্থানীয় এলাকার সিসিটিভি ফুটেজের সূত্র ধরে গাড়িচালকের খোঁজ শুরু করেছে পুলিশ। তার আগে বৃহস্পতিবার রাতে অজয়নগরে এক ট্রাফিক সার্জেন্টকে বাইক আরোহী মারধর করে। হেলমেট ছাড়া বাইক আরোহীকে ধরতে গেলে মারধর করা হয়।

    বছরের প্রথম দিন দুর্ঘটনার সাক্ষী ইএম বাইপাস সংলগ্ন অজয়নগর মোড়। নিয়ন্ত্রণ হারিয়ে পাটুলিগামী একটি গাড়ি সত্যজিৎ রায় ফিল্ম ইনস্টিটিউশনের কাছে পিলারে ধাক্কা মারে। গাড়ির এয়ারব্যাগের কারণে কোনও চোটাঘাত লাগেনি। গাড়িতে থাকা গাড়িমালিকের স্ত্রী এবং সন্তান সামান্য আঘাত পেয়েছেন। চালক ঘুমিয়ে পড়ায় দুর্ঘটনায় বলে পুলিশের প্রাথমিক অনুমান।
  • Link to this news (প্রতিদিন)