• Uluberia: বছরের প্রথমদিন পিকনিক থেকে ফিরে বচসা, ছুরির আঘাতে গুরুতর জখম 
    আজকাল | ০২ জানুয়ারি ২০২৩
  • আজকাল ওয়েবডেস্ক: বছরের প্রথমদিন পিকনিক থেকে ফিরে সামান্য মাইক নামানো কেন্দ্র করে ধুন্ধুমার হাওড়ার উলুবেড়িয়ার রাজাপুর থানার বিন্দাপুর।

    বচসা থেকে মারধর এবং আক্রান্তকে বাঁচাতে এসে ছুরির আঘাতে গুরুতর জখম তাঁর কাকা। আঘাত এতটাই গুরুতর যে আহত অমিত পাঁজাকে উলুবেড়িয়া হাসপাতাল থেকে কলকাতার হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে। অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। ক্ষিপ্ত এলাকাবাসী অভিযুক্ত অসীম রায় ও সমীর পাঁজার বাড়ি ভাঙচুর করে বলে অভিযোগ। ঘটনাস্থলে পুলিশ। 
    জানা গেছে, রবিবার ১ জানুয়ারি উপলক্ষে অমিতের ভাইয়ের ছেলে রোহিত পাঁজা পিকনিকে করতে যায়। ফিরে এসে যখন মাইক, বক্স নামাচ্ছিল তখন তার সঙ্গে বচসা বাঁধে স্থানীয় অসীম ও সমীরের। সাময়িকভাবে সেই বচসা থেমে গেলেও রাত ১০টা নাগাদ ফের তারা রোহিতের বাড়ি চড়াও হয়ে তাকে আক্রমণ করে বলে অভিযোগ। গোলমাল দেখে বচসা থামাতে এগিয়ে যান রোহিতের কাকা অমিত‌। তখনই আক্রমণকারীদের ছুরির আঘাত লাগে তাঁর পেটে। রক্তাপ্লুত অবস্থায় রাস্তাতেই লুটিয়ে পড়েন তিনি। উদ্ধার করে প্রথমে উলুবেড়িয়া হাসপাতাল এবং অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতার হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। অন্যদিকে এই খবর ছড়িয়ে পড়তেই ক্ষিপ্ত হয়ে ওঠেন এলাকাবাসীরা। চড়াও হন অভিযুক্তদের বাড়িতে। ভাঙচুর করা হয় তার বাড়ি। উত্তেজনা থাকায় এলাকায় পুলিশি টহলদারি চলছে।
  • Link to this news (আজকাল)