• ?আমার হাত ধরে ওর অন্তর্বাসে ভরে দেয় দানি!?, ব্রাজিলীয় তারকার বিরুদ্ধে বিস্ফোরক তরুণী
    প্রতিদিন | ০৩ জানুয়ারি ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরের শুরুতেই বিতর্কে জড়িয়েছেন ব্রাজিলীয় তারকা দানি আলভেজ। বার্সেলোনার এক নাইটক্লাবে যৌন হেনস্তার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। যদিও এহেন অভিযোগ উড়িয়ে দিয়েছেন ব্রাজিলের তারকা ডিফেন্ডার। তবে স্থানীয় প্রশাসন সূত্রে খবর, ঘটনার তদন্ত শুরু হয়েছে।

    স্পেনের প্রথম সারির এক সংবাদপত্র এই ঘটনার কথা প্রকাশ্যে আনে। ওই সংবাদপত্রের খবর অনুযায়ী, শুক্রবার রাতে বার্সেলোনার সাটন নামে এক নাইটক্লাবে ঘটনাটি ঘটে। সেলিব্রেটি ও বিত্তশালীদের আড্ডা হিসাবে এই নাইটক্লাব বেশ পরিচিত। সেখানেই এক তরুণীর সঙ্গে দানি (Dani Alves) অভব্যতা করেন বলে অভিযোগ। ওই তরুণীর দাবি, নাইটক্লাবে হঠাৎই দানি তাঁকে বিনা অনুমতিতে স্পর্শ করেন। এমনকী তাঁর হাত নিজের অন্তর্বাসের মধ্যেও ঢুকিয়ে দেন দানি বলে অভিযোগ। এরপরই বন্ধুদের পাশাপাশি নাইটক্লাবের নিরাপত্তারক্ষীদের বিষয়টি জানান ওই তরুণী। নাইটক্লাব কর্তৃপক্ষের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তবে তার আগেই দানি সেখান থেকে চলে গিয়েছিলেন বলে খবর।

    জানা গিয়েছে, তিনবার বিশ্বকাপ খেলা তারকা ডিফেন্ডারের বিরুদ্ধে এখনও পর্যন্ত থানায় লিখিত অভিযোগ জানাননি ওই তরুণী। তাঁর প্রাথমিক অভিযোগের ভিত্তিতে দানিকেও এখনও জিজ্ঞাসাবাদ করেনি পুলিশ। কিন্তু শোনা যাচ্ছে, তরুণীর অভিযোগ আদৌ সত্যি কি না, তা জানতে তদন্তে নামতে পারে পুলিশ।

    এই জলঘোলার মধ্যেই আবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়ে বার্সেলোনাকে (Barcelona FC) বিদায় জানানোর কথা ঘোষণা করে দেন দানি। মেক্সিকান ক্লাব পুমাসে নাম লিখিয়েছেন তিনি। সেই ক্লাবের জার্সিতেই ছবি পোস্ট করেন দানি। আসলে ৩৯ বছরের তারকা ভালই বুঝতে পেরেছিলেন, বার্সার জার্সিতে যতটা সময় তিনি খেলতে চান, ততটা সুযোগ আর তাঁকে দেওয়া হবে না। তাই নতুন ক্লাবে যোগ দেওয়ার সিদ্ধান্ত।
  • Link to this news (প্রতিদিন)