• Malda News: ফুটবলই ভালোবাসা, খেলতে গিয়েই আর ফিরল না ছোট্ট অমিত
    এই সময় | ০৩ জানুয়ারি ২০২৩
  • West Bengal Local News : আর পাঁচটা বাচ্চার মতই খেলা পাগল ছিল অমিত। বিভিন্ন সময়েই ফুটবল নিয়ে হোক বা শৈশবের অন্যান্য খেলায় বন্ধু বান্ধব দের সঙ্গে মেতে উঠত সে। কিন্তু সেই খেলাই যে একদিন প্রাণঘাতী হয়ে উঠবে, ঘুণাক্ষরেও ভাবতে পারেনি অমিত বা তার পরিবার। বন্ধুদের সঙ্গে খেলায় মত্ত থাকাকালীন মারাত্মক ভাবে আঘাত লেগে মর্মান্তিক মৃত্যু হল ছোট্ট অমিতের।

    পুরো নাম অমিত কুমার মার্ডি। বয়স মাত্র ১১ বছর। পরিবারে রয়েছেন বাবা শৈলেন মার্ডি ও মা মিনতি টুডু। বাড়ি মালদা জেলার হবিবপুর থানার আসতর গ্রামে। পরিবার সূত্রে জানা যায়, অন্যান্য দিনের মতই গতকাল বিকেলেও বাড়ির পাশেই অন্যান্য শিশুদের সঙ্গে ফুটবল নিয়ে খেলা করছিল ওই শিশু। সেই সময় অন্য শিশুর ফুটবলের আঘাত তীব্র ভাবে লাগে তার মাথায়। ঘটনাস্থলে লুটিয়ে পড়ে শিশুটি। চিকিৎসার জন্য তড়িঘড়ি উদ্ধার করে আনা হয় মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে। চিকিৎসা চলাকালীন আজ সকালে মৃত্যু হয় শিশুটির। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে মৃত শিশুর পরিবারসহ গোটা গ্রামে।

    ইতিমধ্যেই মৃতদেহটি ময়নাতদন্তের জন্য আনা হয়েছে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে। রিপোর্ট পাওয়ার পরেই জানা যাবে মৃত্যুর আসল কারণ। শোকে আচ্ছন্ন অমিতের মা কোনওমতে জানালেন, “সুযোগ পেলেই খেলতে বেরিয়ে যেত অমিত। সে ফুটবল হোক বা অন্য কোনও খেলা, কোনও কিছুই বাদ দিত না সে। খেলতে ভীষণ ভালবাসত বলেই বাড়ি থেকে তেমন বকাঝকা দেওয়া হত না। কিন্তু তাই বলে যে এভাবে অকালে চলে যাবে ভাবতে পারিনি।” অমিতের বাবা ভাবতেই পারছেন না তার ছেলেকে আর কোনওদিন দেখতে পাবেন না।

    উল্লেখ্য, এক মাস আগেই মালদা জেলারই চাঁচল থানা এলাকায় জলে ডুবে মৃত্যু হয়েছিল দুই শিশুর। খেলতে গিয়েই ঘটেছিল বিপত্তি। খেলতে খেলতে পুকুরের জলে পড়ে গিয়ে ডুবে মৃত্যু হয়েছিল দুই শিশুর। ওই শিশুর মধ্যে একজন পুত্র একজন কন্যা। দুপুরে তারা পুকুর পাড়ে খেলা করছিল। ঠিক সে সময় খেলতে খেলতে আচমকাই জলে পড়ে গিয়েছিল এক শিশু। বন্ধু পড়ে গিয়েছে দেখে ছুটে আসে আরেক শিশু, পুকুরে পড়ে গিয়েছিল সেও। তড়িঘড়ি জলে নেমে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা দুই শিশুকে মৃত বলে ঘোষণা করেন।
  • Link to this news (এই সময়)