• Delhi Girl Accident : ভয়ঙ্কর! চাকায় আটকে তরুণী, জেনেশুনেও গাড়ি ছোটায় মত্ত যুবকরা
    এই সময় | ০৩ জানুয়ারি ২০২৩
  • দিল্লির কানঝাওয়ালাকাণ্ডে (Delhi Kanjhawala Accident) একশ আশি ডিগ্রি ঘুরে বয়ান গাড়়ির চালকের আসনে থাকা দীপকের। সূত্রের খবর, জেনে বুঝেই চাকায় আটকে থাকা তরুণীকে নিয়ে গাড়ি ছোটানোর কথা জেরায় মেনে নিয়েছে এই অভিযুক্ত। দুর্ঘটনার পর তরুণীকে গাড়িতে প্রায় ১২ কিলোমিটার ছেঁচরে নিয়ে যাওয়ার কথা প্রথমে মানেনি ধৃত পাঁচ যুবক। তবে, দীপকের বয়ান ফের একবার এই মামলার মোড় ঘুরিয়ে দিয়েছে বলেই দাবি। বর্ষবরণের রাতে মত্ত হয়ে গাড়ি চালানোর কথাও জেরায় মেনে নিয়েছে ধৃত দীপক খান্না (Deepak Khanna)। বন্ধুর থেকে গাড়ি ধার করে নিউ ইয়ারের রাতে ঘুরতে বের হন চার বন্ধু। সূত্রের খবর, দিল্লি পুলিশকে জেরায় দীপক জানিয়েছে, গাড়ির চাকায় কিছু আটকে থাকার কথা বললেও সঙ্গীরা তাকে গাড়ি চালিয়ে নিয়ে যেতে বলে।

    'গাড়ির চাকায় কিছু আটকে আছে'

    দিল্লি পুলিশ সূত্রে খবর, দীপক খান্নাকে (Deepak Khanna) জেরা করে একটা বিষয় স্পষ্ট যে দুর্ঘটনার পর তরুণীকে সাহায্য করার কোনও রকম চেষ্টাই করেনি অভিযুক্তরা। সূত্রের খবর জেরায় দীপক পুলিশকে বলেছে, দুর্ঘটনার পর খানিকটা রাস্তা গিয়েই তাঁর মনে হয় গাড়ির চাকায় কিছু আটকে আছে। বন্ধুদের সেকথা জানায় সে। তবে, বাকি চারজন তাঁকে গাড়ি চালিয়ে নিয়ে যেতে বলে। এখানেই শেষ নয়, সেই রাতে গাড়িতে বসেই বেশ কয়েক বোতল মদ খাওয়ার কথাও স্বীকার করে নিয়েছে ধৃতরা।

    'চাকায় আটকে তরুণী দেখেও ছুটল গাড়ি!'

    রবিবার গাড়ি চালাচ্ছিল ধৃত দীপক খান্না (Deepak Khanna)। অমিত খান্না (Amit Khanna), মনোজ মিত্তল (Manoj Mittal),কৃষাণ ( Krishan) এবং ( Mithun) ছিল তার সঙ্গে। ধৃতকে দীপককে জেরা করে পুলিশ জানতে পেরেছে, বন্ধুদের কথায় তরুণীকে নিয়েই গাড়ি ছোটাতে থাকে সে। কানঝাওয়ালার জন্টি (Jonti)গ্রামের কাছে ইউ টার্ন নিতে গিয়ে প্রথমে মিঠুন চাকায় আটকে থাক তরুণীর হাত দেখতে পায়। তরুণীর দেহ রাস্তায় পড়ে যাওয়ার পরেও গাড়ি থামায়নি অভিযুক্তরা। ঘটনাস্থল থেকে চম্পট দেয় তাঁরা।

    CCTV ফুটেজে রবিবার ভোরে কানঝাওয়ালা রোডে ইউটার্ন নিতে দেখা গিয়েছে। অভিযোগ একই রাস্তা দিয়ে প্রায় ১২ কিলোমিটার রাস্তা ঘুরপাক খায় গাড়িটি। ভোর ৩.২৪ নাগাদ এক প্রত্যক্ষদর্শীর থেকে প্রথম খবর পায় । তবে, তারপরেও দেড় ঘণ্টায় গাড়িকে আটকানো গেল না কেন উঠছে সেই প্রশ্নই।
  • Link to this news (এই সময়)