• Delhi Kanjhawala Accident : ধার করা গাড়িতেই তরুণীকে ১২ কিলোমিটার টেনে নিয়ে গিয়েছিলাম', দিল্লিকাণ্ডে স্বীকারোক্তি ২ অভিযুক্তের
    এই সময় | ০৩ জানুয়ারি ২০২৩
  • দিল্লির কানঝাওয়ালা (Kanjhawala) দুর্ঘটনা কাণ্ডে এবার বয়ান বদল দুই অভিযুক্তের। জেনে বুঝেই তরুণীকে গাড়ির সঙ্গে টানতে টানতে নিয়ে যাওয়ার কথা কার্যত স্বীকার করে নিয়েছে দুই অভিযুক্ত। এমনটাই দাবি দিল্লি পুলিশ সূত্রে। পয়লা জানুয়ারির ভয়ঙ্কর ওই কাণ্ডের পর তরুণীর স্কুটিতে ধাক্কা মারার অভিযোগ অস্বীকার করে ধৃত পাঁচ যুবক। তবে, FIR-এ পুলিশর দাবি দুই অভিযুক্ত দীপক এবং অমিত পুলিশি জেরায় মত্ত হয়ে বর্ষবরণের রাতে গাড়ি নিয়ে ঘোরার কথা মেনে নিয়েছে। ধৃতরা জানিয়েছে, গাড়ির সঙ্গে ধাক্কা লাগার পরেই স্কুটি থেকে পড়ে যান ওই তরুণী। ভয় পেয়ে এলাকা ছেড়ে গাড়ি নিয়ে চম্পট দেয় অভিযুক্তরা। ধৃত দীপক পুলিশকে জানিয়েছে, ঘটনার সময় সেই গাড়ি চালাচ্ছিল। তার পাশে বসেছিল মনোজ। দীপক এবং অমিত দু'জনেই মত্ত হয়ে থাকার কথা পুলিশের কাজে স্বীকার করে নিয়েছে।

    ধারের গাড়িতে দিল্লিতে তাণ্ডব

    দিল্লিকাণ্ডের তদন্তে নেমে একের পর এক চাঞ্চল্যকর তথ্য পুলিশের হাতে। FIR-এ দাবি বন্ধুর থেকে গাড়ি ধার নিয়ে বর্ষবরণের রাতে ঘুরতে বেরিয়েছিলেন পাঁচ অভিযুক্ত। পুলিশের দাবি. গাড়ির আসল মালিক লোকেশ আশুতোষকে গাড়ি ধার দেন। ধৃত অমিত এবং দীপকের আশুতোড়ের থেকে গাড়ি ধার নিয়েছিলেন। গাড়ি চালাচ্ছিলেন দীপক। তার পাশে বসেছিলেন মনোজ মিত্তল। এই মনোজ মিত্তল আবার এলাকায় -নেতা হিসেবে পরিচিত! ঘটনার রাতে ধাক্কা মারার পর প্রায় ১২ কিলোমিটার রাস্তা গাড়ির চাকায় আটকে থাকা তরুণীকে নিয়ে ঘোরে গাড়ি। পুলিশ সূত্রে খবর, গাড়ির নম্বর দেখে মালিককে সনান্ত করা হয়। গাড়ির মলিক লোকেশের কাছে গেলেই সামনে আসে আশুতোষের কথা। আশুতোষই পুলিশকে পাঁচ অভিযুক্তের খোঁজ দেন।

    ধৃতদের তিন দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। নেশার ঘোরে তাণ্ডব কিনা জানতে অভিযুক্তদের রক্তের নমুনার ফরেনসিক পরীক্ষা করা হয়েছে। মঙ্গলবার নিহতের পরিবারের সঙ্গে দেখা করতে পারেন দিল্লির মুখ্যমন্ত্রী ।

    শাহের নির্দেশে তদন্ত

    সোমবারই কানঝাওয়ালা (Kanjhawala) দুর্ঘটনাকাণ্ডে দিল্লি পুলিশের রিপোর্ট চেয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী (Union Home Minister Amit Shah)। স্বরাষ্ট্র মন্ত্রক থেকে দিল্লির পুলিশ কমিশনারকে বিস্তারিত রিপোর্ট জমা দিতে বলা হয়েছে।র দায়িত্ব পুলিশের স্পেশাল কমিশনার শালিনী সিংকে (Special Commissioner in Delhi Police Shalini Singh) দিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রক। সোমবার রাতেই ঘটনাস্থলে যান দিল্লি পুলিশের স্পেশাল কমিশনার।
  • Link to this news (এই সময়)