• Woman Throws Child: ভয়ঙ্কর কাণ্ড, সাতসকালে হাসপাতালের তিনতল থেকে নীচে এসে পড়ল শিশুর দেহ
    ২৪ ঘন্টা | ০৩ জানুয়ারি ২০২৩
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়ঙ্কর কাণ্ড। হাসপাতালের তিনতলা থেকে নীচে এসে পড়ল এক শিশুর দেহ। ঘটনাস্থলেই মৃত্যু হল তিন মাসের শিশুটির। তার থেকেও মারাত্মক ব্যাপার হলে শিশুটিকে উপরতলা থেকে ফেলে দিয়েছে তার মা। ওই ঘটনায় প্রবল চাঞ্চল্যের সৃষ্টি হয় হাসপাতালে। রবিবার ওই ঘটনা ঘটছে গুজরাটের আসরাওয়া এলাকার একটি হাসপাতালে। শিশুটির মাকে গ্রেফতার করেছে পুলিস।

    আরও পড়ুন-

    কেন এমন কাণ্ড করলে শিশুটির মা? ফারজানা মালেক নামে ওই তরুণী পুলিসকে জানিয়েছে, জন্মের পর থেকেই বিভিন্ন রোগে ভুগছিল শিশুটি। তাই বাধ্য হয়েই ওই সিদ্ধান্ত নিতে হয়েছে। মেয়ের কষ্ঠ সহ্য করতে পারছিলাম না।

    ঘটনার পরই অবশ্য ফারজানা পুলিসকে বিপথে চালনা করা চেষ্টা করেছিল। প্রথমে সে জানায় শিশুটিকে কেউ বেড থেকে চুরি করে নিয়ে গিয়েছে। কিন্তু সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখতেই ভয়ঙ্কর ওই কাণ্ড সামনে এসে য়ায়।

    ফুটেজে দেখা গিয়েছে করিডোর দিয়ে শিশুটিকে কোলে নিয়ে করিডোর দিয়ে হঁটে যাচ্ছে ফারজানা কিন্তু কয়েক সেকেন্ড পেরই ফিরে আসছে খালি হাতে। শিশউটি গত ২ সপ্তাহ হাসপাতালে ভর্তি ছিল। তার মৃতদেহ হাসপাতালের মেঝেতে দেখাতে পায় এক সাফাই কর্মী। জন্মের পরই অসুস্থ হয়ে পড়ে শিশুটি। পরিস্থিতি দেখে তার অপারেশনও হয়। 

    শিশুটির বাবা আসিফ পুলিসকে জানিয়েছে, মেয়ের শরীর খারাপের কারণ দূষিত জল। গত ১৪ ডিসেম্বর তাকে নাডিয়াডের হাসপাতালে আনা হয়। 

     
  • Link to this news (২৪ ঘন্টা)