• গৃহবধূকে নিয়ে অশান্তির জেরে দুই পরিবারের সংঘর্ষ, আহত একাধিক
    এই সময় | ০৩ জানুয়ারি ২০২৩
  • Malda : গৃহবধূকে নিয়ে অশান্তির জের। দুই পরিবারের মধ্যে সংঘর্ষে আহত একাধিক। ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত দুই পরিবারের একাধিক সদস্য। চাঞ্চল্যকর ঘটনা মালদার (Malda) কালিয়াচক থানা (Kaliachak Police Station) এলাকায়। আক্রান্তরা হলেন জুলফিকার শেখ বয়স (৪২), আলীম শেখ বয়স(৩৫), আনাই কালমী বয়স (১২), মোয়াজ্জেম আলী বয়স(৩০), জাহানারা বিবি বয়স (২২), শালেক শেখ বয়স(২৫) ও মোজাম্মেল সেখ(৬৫)। প্রত্যেকেই মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে (Malda Medical College & Hospital) চিকিৎসাধীন। জানা গিয়েছে, বোনকে শ্বশুরবাড়ি না নিয়ে যাওয়ার কারণে দুই পরিবারের সংঘর্ষে। আক্রান্ত দুই পরিবারের মোট আটজন। আক্রান্তরা চিকিৎসাধীন মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদা জেলার কালিয়াচক থানার তালতলা গোপাল প্রসাদ এলাকায়। পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মোয়াজ্জেম আলীর বোন জাহানারা বিবির সঙ্গে বিবাহ হয় সালেক শেখের। বিগত চার বছর আগে তাঁদের বিবাহ হয়। অভিযোগ, বিয়ের পর থেকেই জাহানারা বিবিকে মানসিক ও শারীরিক অত্যাচার করে বলে তার স্বামী ও পরিবারের সদস্যরা। বোনকে নিজের বাড়িতে ফিরিয়ে আনে মোয়াজ্জেম আলি। হঠাৎ কাল গৃহবধূর নিজের বাড়িতে চড়াও হয় তার শ্বশুরবাড়ির পরিবারের সদস্যরা।

    গৃহবধূর নিজের পরিবারের এক সদস্য বলেন, "হঠাৎ ওরা আমাদের বাড়িতে এসে চেঁচামেচি করতে থাকে। ওরাই আমাদের পরিবারের সকলের ওপর আক্রমণ করে। আমাদের পরিবারের লোকজনদের দিয়ে আঘাত করে। আমার স্বামীর বোনকে শ্বশুরবাড়ি যেতে না দেওয়াতেই এরকম ঘটনা ঘটিয়েছে ওরা।" অন্যদিকে, মহিলার স্বামী বলেন, "এর আগে বুঝিয়ে ওকে বাড়ি ফিরিয়ে আনা হয়েছিল। ওর বাপের বাড়ির লোক কিছুতেই আমাদের বাড়িতে মেয়েকে পাঠাত না। সেই কারণেই আলোচনা করতে আমরা ওদের বাড়িতে যাই। ওরাই আমাদের উপর আক্রমণ করে।"

    দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে রয়েছে। সেই বিবাদকে কেন্দ্র করে মঙ্গলবার সকালে একে অপরের ওপর বিরুদ্ধে চড়াও হয় ধারালো অস্ত্র নিয়ে। ধারালো অস্ত্রের আঘাতে দুই পক্ষের মোট আটজন আক্রান্ত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কালিয়াচক থানার পুলিশ। পরে পরিস্থিতি স্বাভাবিক হয়। একে অপরের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। ঘটনার তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ। দুই পক্ষের পরিবারের সদস্যের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ওই গৃহবধূর উপর শ্বশুরবাড়ির লোকজন অত্যাচার করতো কিনা সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।
  • Link to this news (এই সময়)