• তিন মাস পর ভারতীয় দলে প্রত্যাবর্তন, শেষ মুহূর্তে নাটকীয় ভাবে দলে ঢুকলেন জোরে বোলার
    আনন্দবাজার | ০৩ জানুয়ারি ২০২৩
  • শক্তি বাড়ল ভারতীয় ক্রিকেট দলের। চোট সারিয়ে জাতীয় দলে ফিরলেন যশপ্রীত বুমরা। শ্রীলঙ্কার বিরুদ্ধে এক দিনের সিরিজ়ের দলে মঙ্গলবার তাঁকে নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। উল্লেখ্য, এ দিনই শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলবে হার্দিক পাণ্ড্যর নেতৃত্বাধীন দল।

    ২০২২ সালের ২৫ সেপ্টেম্বর হায়দরাবাদে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচের পর চোটের জন্য দল থেকে ছিটকে যান বুমরা। পিঠের চোটের জন্য খেলতে পারেননি টি-টোয়েন্টি বিশ্বকাপে। পরে নিউ জ়িল্যান্ড এবং বাংলাদেশ সফরের দলেও তাঁকে রাখা হয়নি ম্যাচ খেলার মতো ফিটনেস না থাকায়। শ্রীলঙ্কার বিরুদ্ধে এক দিনের এবং টি-টোয়েন্টি সিরিজ়ের দলেও জায়গা হয়নি বুমরার। অথচ দাসুন শনাকার দলের বিরুদ্ধে ২০ ওভারের সিরিজ় শুরুর দিনে নাটকীয় ভাবে বুমরাকে এক দিনের দলে নেওয়া হল।

    (এই খবরটি সবেমাত্র দেওয়া হয়েছে। বিস্তারিত খবরটি কিছু ক্ষণের মধ্যেই আসছে। অপেক্ষা করুন।পাতাটি কিছু ক্ষণ পর পর রিফ্রেশ করুন। আপডেটেড খবরটি আপনি দেখতে পাবেন।অতি দ্রুততার সঙ্গে আপনার কাছে খবর পৌঁছে দেওয়ার সময়েও আমরা খবরের সত্যাসত্য সম্পর্কে সচেতন। সেই জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর, তার সম্পর্কে নিশ্চিত হয়ে তবেই আমরা তা প্রকাশ করি। ফেক নিউজ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এটা আরও বেশি জরুরি হয়ে উঠেছে।)

  • Link to this news (আনন্দবাজার)