• Amit Shah: 'অযোধ্যায় যাওয়ার টিকিট বুক করুন', কেন বললেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ!
    ২৪ ঘন্টা | ০৩ জানুয়ারি ২০২৩
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কর্ণাটকে একটি সমাবেশে ভাষণ দেওয়ার সময় বলেন অযোধ্যায় যাওয়ার জন্য টিকিট বুক করতে। ২০২৪ সালে, অযোধ্যায় ভগবান রামলালার মন্দির তৈরি হবে। অমিত শাহ আরও বলেছেন যে কর্ণাটকের জনগণকে সিদ্ধান্ত নিতে হবে যে তারা রাম মন্দির নির্মাণকারীদের সমর্থন করবে, যারা কাশী, বদ্রীনাথ এবং কেদারনাথে উন্নয়ন কাজ করছে, নাকি যারা টিপু সুলতান অথবা টুকরে টুকরে গ্যাংকে যারা সমর্থন করে তাঁদের সমর্থন করবেন। এই বছর ২০২৩ সালে কর্ণাটকে বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে এবং বিজেপি সহ সমস্ত দল নির্বাচনের প্রস্তুতিতে ব্যস্ত।

    কংগ্রেস-জেডিএস কে শাহের নিশানা

    স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ঘোষণা করেছেন যে কর্ণাটকের পরবর্তী বিধানসভা নির্বাচনে বিজেপি একাই লড়বে। বিজেপি-র বুথ সভাপতিদের সম্মেলনে শাহ বলেছেন যে এখানে সরাসরি প্রতিদ্বন্দ্বিতা রয়েছে। কংগ্রেস ও জেডিএস একই মুদ্রার দুই পিঠ। কর্ণাটকে জেডিএসকে ভোট দেওয়া মানে কংগ্রেসকে ভোট দেওয়া।

    আরও পড়ুন: 

    বিজেপি কর্মীদের কাছে শাহের মন্ত্র

    কর্মীদের সম্বোধন করে, অমিত শাহ আত্মবিশ্বাসের সুরে জানিয়েছেন যে বিজেপি বেঙ্গালুরুতে ২১টি আসন জিততে সক্ষম হবে এবং কর্ণাটকেও সরকার গঠন করবে। কর্মীদের অন্য সব কাজ ছেড়ে বিজেপিকে জয়ী করার দিকে মনোনিবেশ করা উচিত বলেও জানিয়েছেন তিনি।

    আরও পড়ুন: 

    দেশপ্রেমিকদের সমর্থন করার আবেদন

    অমিত শাহ আরও বলেছেন, বিজেপি সংখ্যাগরিষ্ঠতা পাবে। বিজেপি এখানে জাতপাত এবং পরিবারতন্ত্রের রাজনীতির অবসান ঘটাবে। তিনি আরও বলেছিলেন যে বেঙ্গালুরু এবং কর্ণাটকের ভোটারদের সিদ্ধান্ত নেওয়া উচিত যে তারা দেশপ্রেমিকদের সমর্থন করবে নাকি দেশে যারা টুকরে-টুকরে গ্যাংকে সমর্থন করছে তাঁদের সঙ্গে থাকবে। বিজেপির কাছে ভোট ব্যাংকের রাজনীতি গুরুত্বপূর্ণ নয়। ভারতের নিরাপত্তা গুরুত্বপূর্ণ বলেছেন তিনি।

    স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা নাগরিক সংশোধনী আইন নিয়ে এসেছি। ৩৭০ ধারা এবং তিন তালাকের প্রথা বাতিল করা হয়েছে। এর মাধ্যমে আমরা প্রমাণ করেছি যে, যখন জাতীয় সংহতির কথা আসে তখন কোনও দ্বিধা থাকবে না। তিনি আরও বলেছিলেন যে জনগণ যদি পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া (পিএফআই)-মুক্ত কর্ণাটক চায়, তাহলে তাদের বিজেপিকে ভোট দেওয়া উচিত।

     
  • Link to this news (২৪ ঘন্টা)