• অডিও বিতর্কে নয়া মোড়! ?প্লেবয়? খোঁচায় ইমরানের জবাব, ?কোনওদিন বলেছি আমি দেবদূত??
    প্রতিদিন | ০৩ জানুয়ারি ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁকে ?প্লেবয়? বলে খোঁচা দিয়েছিলেন অবসরপ্রাপ্ত পাক সেনাপ্রধান বাজওয়া। সেই কটাক্ষের জবাব দিতে গিয়ে পাকিস্তানের (Pakistan) প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান (Imran Khan) সটান জানিয়ে দিলেন, তিনি মোটেই দাবি করেননি তিনি দেবদূত! ইমরানের ‘যৌন ফোনালাপে’র অডিও ঘিরে এই মুহূর্তে শোরগোল পাকিস্তানে। এই পরিস্থিতিতেই এবার সামনে এল ইমরানের এহেন মন্তব্য।

    লাহোর নিজের বাড়িতে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় কার্যতই ক্ষুব্ধ দেখিয়েছে ইমরানকে। বাজওয়ার মেয়াদ সম্প্রসারিত করা যে তাঁর ভুল হয়েছিল, সেকথা জানিয়েছেন তিনি। পাশাপাশি দাবি করেছেন, এর পর থেকেই বাজওয়া ?আসল রং? দেখাতে শুরু করেন। ইমরানের অভিযোগ, শাহবাজকে প্রধানমন্ত্রী করতে তাঁর পিছনে ছুরি মারার কাজটা করেছিলেন বাজওয়াই। সেই সঙ্গে বিতর্কিত অডিও নিয়েও কথা বলতে দেখা যায় তাঁকে।

    ইমরানের দাবি, গত আগস্টে তাঁর সঙ্গে বৈঠকের সময় বাজওয়া বলেন, তাঁর কাছে ইমরানের অডিও ও ভিডিও ফাইল রয়েছে, যা থেকে পরিষ্কার ইমরান একজন ?প্লেবয়?। এই কথার উত্তরে সেদিন ইমরান নাকি বলেন, ?হ্যাঁ, আমি প্লেবয় ছিলাম অতীতে। এবং আমি কখনওই দাবি করিনি আমি দেবদূত।?

    প্রসঙ্গত, ডিসেম্বরের শেষ সপ্তাহে টুইটারে ভাইরাল হয় একটি অডিও ফাইল। যেখানে ইমরানের মতো কণ্ঠস্বর শোনা গিয়েছে। উলটো দিকে শোনা যায় একটি নারীকণ্ঠ। ছাপার অযোগ্য ভাষায় বেশ কিছুক্ষণ কথা চলতে দেখা যায় সেখানেনেটিজেনদের একাংশ এই ঘটনায় প্রাক্তন পাক প্রধানমন্ত্রীর নিন্দায় সরব হয়। যদিও একাংশের দাবি, অডিওটি ভুয়ো। ইমরানকে ছোট করার জন্য ষড়যন্ত্র করা হয়েছে। এবার ইমরান কিন্তু কার্যত মেনে নিলেন অডিওয় তাঁর কণ্ঠস্বর থাকতেই পারে। যা নতুন মাত্রা দিল এই বিতর্ককে। এমনটাই মনে করছে ওয়াকিবহাল মহল।
  • Link to this news (প্রতিদিন)