• লালুর পরিবারে আসছে নতুন সদস্য, মার্চেই বাবা হতে চলেছেন তেজস্বী!
    প্রতিদিন | ০৩ জানুয়ারি ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা হতে চলেছেন বিহারের (Bihar) উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদব (Tejashwi Prasad Yadav)। ২০২১ সালের ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন লালুপুত্র ও রাজশ্রী। ঘনিষ্ঠ সূত্রের দাবি, মার্চেই নাকি নতুন সদস্য আসবে লালুর পরিবারে। তবে এখনও তেজস্বী-রাজশ্রী বা তাঁদের পরিবারের কারও তরফে এই দাবিতে সিলমোহর দেওয়া হয়নি।

    আরজেডির এক নেতার দাবি, এই মুহূর্তে ১০, সার্কুলার রোডের বাংলোয় কেউই নেই। রাজশ্রী রয়েছে গুরগাঁওয়ে বাবা-মায়ের সঙ্গে। এদিকে লালুপত্নী রাবড়ি দেবীও ওই বাংলোয় নেই। এই মুহূর্তে সিঙ্গাপুরে রয়েছেন তিনি। সেখানে লালুর কিডনি প্রতিস্থাপনের জন্য উপস্থিত রয়েছেন স্ত্রী-কন্যাও। এদিকে তেজস্বী বছরের শেষেই গিয়েছে নয়াদিল্লি। তবে সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে ভিডিও-ও প্রকাশ করেছেন তিনি। সেখানে রাজশ্রীকেও দেখা গিয়েছে। কিন্তু সেখানে পরিবারের নতুন সদস্যের আগমন সংক্রান্ত বিষয়ে কার্যতই মুখে কুলুপ দম্পতির। তবে গুঞ্জন চলছেই।

    তেজস্বী যাদব লালুপ্রসাদ যাদবের সবচেয়ে ছোট ছেলে। তথাপি বছর ৩২-এর তেজস্বীকেই লালুর রাজনৈতিক উত্তরাধিকারী বলে মনে করা হয়। এই মুহূর্তে তিনিই রাজ্যের উপমুখ্যমন্ত্রী। এর আগে ২০১৫ থেকে ২০১৭ সাল পর্যন্তও এই দায়িত্ব সামলেছিলেন তিনি। রাজনৈতিক ব্যস্ততা সামলে ভাইবোনদের মধ্যে সবশেষে বিয়ের পিঁড়িতে বসেছিলে তিনিই।

    উল্লেখ্য, তেজস্বীর বড় ভাই তেজ প্রতাপ ২০১৮ সালে বিয়ে করেন। চন্দ্রিকা রাইয়ের মেয়ে ঐশ্বর্যকে বিয়ে করেছিলেন তিনি। তবে বিয়ের কয়েক মাস পর আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করেন তেজ প্রতাপ। তেজ প্রতাপ এবং ঐশ্বর্য একে অপরের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছিলেন। হাইভোল্টেজ নাটকের পর আইনত বিবাহবিচ্ছেদ হয় তাঁদের।
  • Link to this news (প্রতিদিন)