• বরের গলায় ২ লক্ষ টাকার নোটের মালা পড়াতেই ছিনিয়ে পালাল কিশোর
    দৈনিক স্টেটসম্যান | ২৮ জানুয়ারি ২০২৩
  • দিল্লি, ২৮ জানুয়ারি ? বিয়েতে আত্মহারা সবাই। বর আসতেই তাঁর গলায় এক-দুই নয় ২ লক্ষ টাকার নোটের মালা পরিয়ে পরে ঘোড়ায় উঠতে যাচ্ছিলেন বর। ঠিক সেই সময় কোথা থেকে যেন ছুটে এসে ছো মেরে সেই নোটের মালা ছিনিয়ে নিয়ে পালাল এক কিশোর। 

    ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে দিল্লির মায়াপুরী এলাকার একটি ব্যাঙ্কোয়েট হলের বাইরে। এদিন বিয়ে করতে যাচ্ছিলেন ২৭ বছর বয়সি রিজওয়ান খান। তাঁর শ্যালক হবু ভগ্নিপতির গলায় ৪০০টি ৫০০ টাকার নোট দিয়ে তৈরি একটি মালা পরিয়ে দিয়েছিলেন। সেই মালায় থাকা টাকার মোট মূল্য ২ লক্ষ। রাত তখন ৯.৩০ হবে, মণ্ডপে যাওয়ার জন্য ঘোড়ায় চড়তে যাচ্ছিলেন রিজওয়ান। ঠিক সেই সময় কয়েকজন রূপান্তরকামী সেখানে এসে অশান্তি করতে শুরু করেন। সেই গোলমালের সুযোগ নিয়ে ঘটনাস্থলে বিনা নিমন্ত্রণে উপস্থিত থাকা চার কিশোরের একজন রিজওয়ানের গলা থেকে মালাটি ছিনিয়ে নিয়ে চম্পট দেয়।

    যদিও ঘটনার একদিনের মধ্যেই অভিযুক্ত ১৪ বছর বয়সি কিশোরকে গ্রেফতার করে পুলিশ। তার কাছ থেকে ছিনতাই হওয়া ৩২৯টি ৫০০ টাকার নোটের ৭৯টি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। বাকি টাকা উদ্ধার করার জন্য এখন ওই কিশোরের সঙ্গী সাথীদের খোঁজ করছে পুলি
  • Link to this news (দৈনিক স্টেটসম্যান)