• Abhishek Bandyopadhyay: 'সতর্ক থাকুন, নজর রাখছে অদৃশ্য চোখ'; কেশপুরের সভা থেকে হুঁশিয়ারি অভিষেকের
    ২৪ ঘন্টা | ০৪ ফেব্রুয়ারি ২০২৩
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কেশপুরের সভা থেকে বিরোধীদের পাশাপাশি নিজের দলের নেতাদেরও সতর্ক করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কেশপুরের বাসিন্দাদেরকে ধন্যবাদ জানিয়ে অভিষেক বললেন, ‘এটাই বিরোধীদের জবাব’। শনিবার সেই কেশপুরের সভা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, ‘মাঠ কানায় কানায় পূর্ণ। তবে আনন্দেপুরে যে মানুষ উপস্থিত হয়েছেন, যারা বলেন কেশপুরে তৃণমূল গোষ্ঠীদ্বন্দ্বে জেরবার, এটা তাদের কাছে উত্তর। কেশপুর তৃণমূলের ঘাঁটি’। কেশপুরের মানুষ তাঁকে জনসভায় যে আশীর্বাদ করেছেন তা তিনি উন্নয়নের মাধ্যমে ফিরিয়ে দেবেন বলে জানিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

     

    সভা থেকে বিরোধীদের হুঁশিয়ারি দিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন, আগে যারা বামেদের ঝান্ডা ধরেছিল তারাই এখন বিজেপি-র ঝান্ডা ধরেছে। নির্বাচনের আগে বিজেপি করে নির্বাচনের পরে তৃণমূলে এলে কেউ জানতে পারবে না এই ধারণা রাখা থেকে বিরত থাকার হুঁশিয়ারি দেন তিনি। সভা থেকে হুঁশিয়ারি দিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন তৃণমূলকে ভুল বুঝিয়ে নির্বাচনের সময় একরকম আবার নির্বাচনের পরে তৃণমূলের জামা পরে দলের চোখে ধুলো দেওয়া যাবে না। সভা থেকেই তিনি জানিয়েছেন, 'সতর্ক থাকুন, নজর রাখছে অদৃশ্য চোখ'। দলের স্থানীয় নেতৃত্বকে তিনি জানিয়েছেন তৃণমূল নেতারা মাথা নত করলে সেটা সাধারণ মানুষের সামনে করবে। দলের নেতাদের মধ্যে রেষা রেষি তিনি সহ্য করবেন না বলেও কড়া বার্তা দিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।  

    আসন্ন পঞ্চায়েত নির্বাচনের কথা মাথায় রেখে অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন কোনও দাদার তল্পিবাহক হয়ে নির্বাচনের টিকিট পাওয়া যাবে না। আগামী নির্বাচনে তৃণমূলের মুখ হবেন সৎ সাধারণ মানুষ এমনটাই জানিয়েছেন তিনি। সভামঞ্চে অভিষেক বন্দ্যোপাধ্যায় দেকে নেন একজনকে যিনি নিজে আবাস যোজনার টাকা ফিরিয়ে দিয়েছেন। তাঁর দৃষ্টান্ত দিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন আগামিদিনে এরাই দলের মুখ হবেন।

    আরও পড়ুন: 

    দলের দুই স্থানিয়ে নেতৃত্বকে মঞ্চে ডেকে নেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তারাও আবাস যোজনার টাকা ফিরিয়ে দিয়েছেন সেই কথাও সভামঞ্চ থেকে জানিয়ে দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।     

    অভিষেক বন্দ্যোপাধ্যায় স্পষ্ট করে দেন, ‘যাকে মানুষ শংসাপত্র দেবে তিনি প্রার্থী হবেন। কোনও দাদার তল্পিবাহক হয়ে প্রার্থী হওয়া যাবে না। কারণ পাহারাদারের নাম অভিষেক বন্দ্যোপাধ্য়ায়’।

    আরও পড়ুন: 

    এছাড়াও তিনি জানিয়েছেন যে প্রার্থীদের মনোনয়ন জমা দেওয়ার ক্ষেত্রে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে যে তাঁরা মনোনয়ন জমা দিতে দেবে না। এই অভিযোগ খণ্ডন করে অভিষেক বন্দ্যোপাধ্যায় ফোন নম্বর দিয়ে বলেন দল মত নির্বিশেষে যে কোনও প্রার্থী যদি মনোনয়ন জমা দিতে না পারেন তাহলে যেন তাঁকে জানান। তিনি নিজে দায়িত্ব নিয়ে মনোনয়ন জমা দেওয়ার ব্যবস্থা করবেন বলেও জানিয়েছেন সভা থেকে।  
  • Link to this news (২৪ ঘন্টা)