• Vinod Kambli: মত্ত অবস্থায় মারধর, থানায় বিনোদ কাম্বলির বিরুদ্ধে স্ত্রীর মামলা দায়ের
    আজকাল | ০৫ ফেব্রুয়ারি ২০২৩
  • আজকাল ওয়েবডেস্ক: আর্থিক অসহায়তার কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়ে চাকরি খোঁজ করে আলোচনায় উঠে এসেছিলেন প্রাক্তন জাতীয় ক্রিকেটার বিনোদ কাম্বলি।

    এবার আবার তিনি খবরের শিরোনামে। একদা এই বিস্ময়বালকের বিরুদ্ধে এবার উঠল স্ত্রী নির্যাতনের অভিযোগ।

    শারীরিক নির্যাতনের অভিযোগ এনে তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন স্ত্রী আন্দ্রে। ভারতীয় দণ্ডবিধির ৩২৪ (স্বেচ্ছায় বিপজ্জনক অস্ত্র দিয়ে আঘাত করা) এবং ৫০৪ (অপমান করা) ধারায় কাম্বলির বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। খবর এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের।

    অভিযোগে বলা হয়, বান্দ্রায় নিজ বাড়িতে মদ্যপ অবস্থায় স্ত্রীকে মারধর ও গালিগালাজ করেন কাম্বলি। রান্নার কড়াইয়ের একটি হাতল ছুড়ে মারলে মাথায় লেগে আহত হন বলে অভিযোগ করেছেন তাঁর স্ত্রী আন্দ্রে। বান্দ্রা পুলিশ স্টেশনের এক আধিকারিক জানান, এই ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

    ঘটনাটি যখন ঘটে, তখন ফ্ল্যাটে ছিল তাঁদের ১২ বছরের ছেলেও। আন্দ্রের কথায়, 'কোনও কারণ ছাড়াই আমার ও ছেলের সঙ্গে দুর্ব্যবহার করে বিনোদ। শুধু রান্নার বাসন দিয়ে নয়, ব্যাট দিয়ে মারধর করে।' আহত অবস্থায় ছেলেকে নিয়ে হাসপাতালে যান আন্দ্রে। সেখানে চিকিৎসার পরই থানায় গিয়ে স্বামীর নামে অভিযোগ লেখান তিনি।

    ৫১ বছরের কাম্বলি ভারতের হয়ে শেষবার খেলেন ২০০০ সালে। আন্তর্জাতিক ক্রিকেটে কাম্বলির শুরুটা হয়েছিল দারুণ। কিন্তু মাত্র ১৭টা টেস্ট খেলেই তাঁর কেরিয়ার শেষ হয়েছিল। যদিও তাঁর টেস্ট ব্যাটিং গড় ছিল ৫৪'র উপরে। দেশের হয়ে ১০৪ ওয়ানডে খেলা কাম্বলি কখনই ধারাবাহিকতা দেখাতে পারেননি। টেস্টে চারটি ও ওয়ানডেতে তাঁর ২টি সেঞ্চুরি আছে। 
  • Link to this news (আজকাল)