• দেখা হল না ছেলের বিয়ে, নিমন্ত্রণ করতে বেরিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু বাবার
    এই সময় | ০৫ ফেব্রুয়ারি ২০২৩
  • West Bengal News : বাড়ি জুড়ে ছিল আনন্দের আবহ। দু'দিন বাদেই ছেলের বিবাহ অনুষ্ঠান। কিন্তু, নিজের ছেলের বিয়ে দেখে যেতে পারলেন না তিনি। ছেলের বিয়ের নিমন্ত্রণ করতে যাওয়ার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল বাবার। ঘটনাটি ঘটেছে বারুইপুর থানা (Baruipur Police Station) এলাকার জয়াতলায়। মৃতের নাম রূপচাঁদ মণ্ডল। গোটা ঘটনায় পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রূপচাঁদ মণ্ডলের বাড়ি দক্ষিন বারাসাত (Dakshin Barasat) এলাকায়। রবিবার দুপুরে ছেলে শেখর মণ্ডলের সঙ্গে বাইকে চেপে বারুইপুর যাচ্ছিলেন। বেশ কয়েকজন আত্মীয়ের বাড়িতে নিমন্ত্রণ করার কথা ছিল তাঁদের। বাইকে করে বারুইপুর (Baruipur) আসার পথে আচমকাই বাইকের সামনে একটি কুকুর চলে আসে। টাল সামলাতে না পেরে রাস্তায় পড়ে যান দু'জনেই। ঘটনায় আহত হন দু'জনেই। মাথায় গুরুতর চোট লাগে বাবা ও ছেলের। দুর্ঘটনার বিষয়টি লক্ষ্য করেই ঘটনাস্থলে ছুটে আসে স্থানীয় বাসিন্দারা। স্থানীয়রা উদ্ধার করে তাঁদের উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে (Baruipur District Hospital) নিয়ে আসে। চিকিৎসকরা রূপচাঁদ মণ্ডলকে মৃত বলে ঘোষণা করে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া। ঘটনার তদন্ত শুরু করেছে শ (Baruipur Police Station)।

    মৃত ব্যক্তির এক আত্মীয় বলেন, "আমরা বুঝতে পারছি না, কীভাবে দুর্ঘটনাটি ঘটল। তবে যতটুকু শুনলাম, গাড়ির সামনে একটি পথ সারমেয় চলে এসেছিল। গাড়িটা টাল সামলাতে না পেরে নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে গিয়ে পড়ে।" মৃতের আরেক আত্মীয় বলেন, "ও মেজো ছেলেকে নিয়ে বড় ছেলের বিয়ের নিমন্ত্রণ করতে যাচ্ছিল। জয়াতলায় গাড়িটা দুর্ঘটনাগ্রস্ত হয়। মেজো ছেলের মাথাও ফেটে গিয়েছে। মাথার স্ক্যান করা হচ্ছে।"

    প্রসঙ্গত, গত ১ ফেব্রুয়ারি উত্তর ২৪ পরগনার (Barasat Road Accident) মৃত্যু হয় বাইক আরোহী দুই যুবকের। মঙ্গলবার মধ্যরাতে দুর্ঘটনাটি ঘটে বারাসত চাঁপাডালি মোড়ে। স্থানীয় সূত্রে খবর, মাঝরাতে আচমকা বিকট শব্দ হয়। স্থানীয়রা সেখানে যেতেই দুই যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। কিছুটা দূরেই উলটে পড়ে ছিল তাঁদের বাইক। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় বারাসত (Barasat) থানায়। তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত বলে ঘোষণা করেন। স্থানীয়দের প্রাথমিক অনুমান, দ্রুত গতিতে বাইক চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটেছে। ঘটনার তদন্ত করছে পুলিশ। স্থানীয়দের প্রাথমিক অনুমান দ্রুত গতিতে বাইক চালানোর কারণে এই দুর্ঘটনাটি ঘটেছে।হয়তো কোন বড় গাড়ির সঙ্গে ধাক্কা লেগেই এই দুর্ঘটনা ঘটেছে।
  • Link to this news (এই সময়)