• দুঃসাহসিক ডাকাতি!গৃহকর্ত্রীকে আঘাত করে টাকা গয়না নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা
    হিন্দুস্তান টাইমস | ০৫ ফেব্রুয়ারি ২০২৩
  • দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটল রায়গঞ্জে। গৃহকর্ত্রীকে আঘাত করে আলমারি খুলে টাকা গয়না নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা। থানা থেকে ঢিলছোড়া দূরত্বে এই ঘটনা ঘটেছে। শনিবার রাতে এই ঘটনাকে কেন্দ্র করে রায়গঞ্জের কুমারডাঙ্গি এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। সবমিলিয়ে নগদ টাকা এবং কয়েক লক্ষ টাকার সোনার গয়না চুরি হয়েছে।

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পুজা সিংয়ের বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটেছে। তিনি অন্য একটি ঘরে কাজে ব্যস্ত ছিলেন। সেই সুযোগে কয়েকজন দুষ্কৃতী ঘরের ভিতরে ঢুকে আলমারি খুলে টাকা গয়না সাফাই করতে শুরু করে। আচমকা ওই ঘর থেকে আওয়াজ পেয়ে সেখানে ছুটে যান পুজা। তবে ঘরের দরজা ভিতর থেকে বন্ধ থাকায় তিনি প্রথমে বুঝতে পারেননি যে ঘরের ভিতরে কেউ প্রবেশ করেছে। তবে পাশের ঘরের ভিতরে ঢুকতেই তিনি দেখেন দুটি দরজায় খোলা রয়েছে। তখনই একজন দুষ্কৃতী তাঁর হাতে ভারী কিছু দিয়ে আঘাত করে সেখান থেকে পালিয়ে যায়।

    এদিকে, পুজার চিৎকারের আওয়াজ শুনে সেখানে ছুটে আসেন প্রতিবেশীরা। এক প্রতিবেশী জানান, তিনি চিৎকার শুনে পুজার বাড়িতে ছুটে যান। সেখানে গিয়ে জানতে পারেন, পূজার বাড়ি থেকে লক্ষাধিক টাকার গয়না এবং নগদ টাকা চুরি হয়ে গিয়েছে। এই ঘটনার পর এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। অনেকেই ওই এলাকায় একা থাকেন। এদিনের ঘটনার পর তাঁরা আতঙ্কিত।

    এদিনের চুরির ঘটনার পর তাদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। প্রসঙ্গত, ঘটনাস্থল থেকেই ঢিলছোড়া দূরত্বেই রয়েছে রায়গঞ্জ থানা। খবর পেয়ে সেখানে ছুটে যায় রায়গঞ্জ থানার পুলিশ। থানার পাশে থাকা সত্ত্বেও ওই বাড়িতে কীভাবে চুরির ঘটনা ঘটল, তা নিয়ে উঠছে প্রশ্ন। এই ধরনের ঘটনার পর এলাকায় পুলিশি নজরদারি বাড়ানোর উপর জোর দিতে বলেছেন স্থানীয়রা।

    এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4au
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)