• তৃণমূলে যোগ দিলেন আলিপুরদুয়ারের BJP বিধায়ক, রাজনৈতিক বারবনিতা বললেন শংকর ঘোষ
    হিন্দুস্তান টাইমস | ০৫ ফেব্রুয়ারি ২০২৩
  • দলবদল করলেন আরও এক বিজেপি বিধায়ক। রবিবার সন্ধ্যায় কলকাতায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দফতরে তৃণমূলে যোগদান করেন আলিপুরদুয়ারের বিজেপি বিধায়ক সুমন কাঞ্জিলাল। সূত্রের খবর, স্থানীয় সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জন বারলার প্রতি ক্ষুব্ধ ছিলেন তিনি।

    রবিবার সন্ধ্যায় অভিষেকের দফতর থেকে প্রকাশিত ছবিতে দেখা যায়, সুমনবাবুকে উত্তরীয় পরিয়ে দলে বরণ করে নিচ্ছেন তৃণমূলের সাধারণ সম্পাদক। যদিও এব্যাপারে সুমনবাবুর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

    তৃণমূল সূত্রে খবর, দীর্ঘদিন ধরে তৃণমূলের সঙ্গে যোগাযোগ রাখছিলেন তিনি। আলিপুরদুয়ারের সাংসদ জন বারলা এলাকায় উন্নয়নের কাজ করতে পারছেন না বলে অভিযোগ তাঁর। তৃণমূলে তিনি গুরুত্বপূর্ণ পদ পেতে পারেন বলে সূত্রের খবর। ২০২১ বিধানসভা নির্বাচনের পর এই নিয়ে তিন জন বিজেপি বিধায়ক তৃণমূলে যোগ দিলেন। পঞ্চায়েত নির্বাচনের আগে এই দলবদল বিজেপির জন্য বড় ধাক্কা বলে মনে করা হচ্ছে।

    সুমনবাবুর দলবদল নিয়ে শিলিগুড়ির বিধায়ক শংকর ঘোষ বলেন, আমি ভাবতে পারছি না। বিধানসভায় সুমন আমার পাশে বসে। বর্তমান সরকারের বিরুদ্ধে আমি আর ও সব থেকে সরব ছিলাম। ও যে এরকম বিক্রি হয়ে যাবে ভাবতে পারিনি। তিনি বলেন, সুমনের বিজেপিতে কাজ করলে সমস্যা হয়ে থাকলে ও বিধায়ক পদ ছেড়ে দলবদল করতে পারত। কিন্তু যেভাবে ও দলবদল করল তাতে আমরা রাজনৈতিক নেতারা কর্মীদের কাছে কী জবাব দেব?

    দিন কয়েক আগে শংকরবাবু তৃণমূলের সঙ্গে যোগাযোগ রাখছে বলে গুজব ছড়িয়েছিল। তা নিয়ে বিধায়ক বলেন, ওরা মানুষ চিনতে ভুল করেছে। আমরা ব্যবসা করার জন্য রাজনীতি করি না।

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)