• শেষ মুহূর্তে পাল্টে গেল সিড-কিয়ারার বিয়ের দিন, কবে গাঁটছড়া বাঁধবেন তাঁরা?
    হিন্দুস্তান টাইমস | ০৫ ফেব্রুয়ারি ২০২৩
  • শেষ মুহূর্তে বদলে গেল সিডকিয়ারার বিয়ের দিন। আত্মীয় পরিবার নিয়ে হবু বর কনে দুজনেই জয়সলমীরে পৌঁছে গিয়েছেন। পৌঁছে গিয়েছেন শাহিদ কাপুর, মিরা রাজপুত, করণ জোহরের মতো তারকারাও। কিন্তু একি! শেষ মুহূর্তে বদলে গেল সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদবানির বয়ের দিন।

    এতদিন পর্যন্ত ঠিক ছিল ৫ জানুয়ারি, রবিবার সিদ্ধার্থ-কিয়ারার সঙ্গীত এবং মেহেন্দির অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এবং ৬ জানুয়ারি বসবে বিয়ের বাসর। কিন্তু শেষ পর্যন্ত বদলে গেল বিয়ের দিন। বলিপাড়ার এই জনপ্রিয় জুটি ৬ তারিখ নয়, বরং ৭ জানুয়ারি গাঁটছড়া বাঁধতে চলেছেন।

    জানা গিয়েছে তাঁদের বিয়েতে আমন্ত্রিত অতিথিদের সংখ্যা ১০০। এখানে রয়েছে বলিউড থেকে দেশের গণ্যমান্য ব্যক্তিরা। নিকট বন্ধু এবং আত্মীয়দের উপস্থিতিতেই তাঁরা সাত পাক ঘুরবেন।

    সূত্রের খবর রবিবার সন্ধ্যাতেই মেহেন্দির অনুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে। আর ৬ তারিখ হবে গায়ে হলুদ এবং সঙ্গীত। ৭ তারিখ হবে বিয়ে। রাজস্থানের জয়সলমীরের সূর্যগড় প্রাসাদে তাঁদের বিয়ে হবে। আর সেখান থেকেই এমন খবর মিলেছে।

    যেহেতু বলি পাড়ার এবং দেশের এত গণ্যমান্য ব্যক্তিরা এই বিয়েতে উপস্থিত হবেন সেহেতু নিরাপত্তার দিকে বিশেষ নজর দেওয়া হয়েছে। একেবারে আঁটোসাঁটো করা হয়েছে নিরাপত্তা। শুধু তাই নয়, রাজস্থানি ছোঁয়া লেগেছে এই বিয়েতে। হবু বর যতই পাঞ্জাবি হোক আর কনে যতই সিন্ধি হোক, বিয়ে জমেছে রাজস্থানি সুরে। ইতিমধ্যেই তাঁদের বিবাহ বাসর যেখানে বসবে সেই সূর্যগড়ের প্রাসাদ সেজে উঠেছে। পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছে রাজস্থানি গান-নাচ। তবে কেবলই রাজস্থানি নাচ গান নয়, জানা গিয়েছে রাজস্থানের বিশেষ পুতুল নাচের ব্যবস্থা করা হতে পারে অতিথিদের জন্য।

    সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদবানি বিগত বেশ কয়েক বছর ধরেই সম্পর্কে রয়েছেন। কিন্তু কখনও তাঁরা এই বিষয়ে প্রকাশ্যে মুখ খোলেননি। এমনকি বিয়ে নিয়েও এখনও টুঁ শব্দটি করেননি। তাঁদের প্রথমবার শেরশাহ ছবিতে দেখা গিয়েছিল। মনে করা হচ্ছে এই ছবি থেকে তাঁদের জীবনেও বসন্তের ছোঁয়া লেগেছিল।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)