• হাই ভোল্টেজ বৈদ্যুতিক টাওয়ারে উঠে গেল মত্ত যুবক, হুলুস্থুল কাণ্ড কাঁকসায়
    এই সময় | ০৬ ফেব্রুয়ারি ২০২৩
  • West Bengal News : মদের নেশায় মানুষ কী না কী করে! হাই ভোল্টেজ বৈদ্যুতিক টাওয়ারে উঠে পড়ল এক মত্ত যুবক। হুলুস্থুল কাণ্ড পশ্চিম বর্ধমানের কাঁকসায়। পোস্ট থেকে তাঁকে নামাতে কালঘাম ছুটে গেল পুলিশের। প্রায় দু ঘণ্টা পর অবশেষে টাওয়ার থেকে নামলেন 'গুণধর' যুবক। যুবককে দেখতে ভিড় জমল এলাকায়। তবে বড়সড় দুর্ঘটনা যে কোনও মুহূর্তে ঘটে যেতে পারত। নিরাপদে নামানো গিয়েছে সেই মত্ত যুবককে।

    স্থানীয় সূত্রে খবর, মদের নেশায় এদিন দুপুরে বিদ্যুতের টাওয়ারে চেপে গেল এক যুবক। যাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল কাঁকসার (Kanksa) খাট পুকুর এলাকায়। জানা গিয়েছে, রবিবার দুপুর ৩টে নাগাদ এলাকার এক যুবক মদ্যপ অবস্থায় একটি বিদ্যুতের পোস্টে উঠে পড়ে। ওই টাওয়ার দিয়ে ১ লাখ ৩২ হাজার ভোল্টের বিদ্যুৎ সরবরাহ হয়। খবর জানাজানি হতেই এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। যুবককে দেখে স্থানীয়রা নিচ থেকে অনুরোধ করতে থাকে তাঁকে নেমে আসার জন্য। কিন্তু বৃথা চেষ্টা। মত্ত যুবক কোনোমতেই সেই টাওয়ার থেকে নেমে আসার কোনও চেষ্টাই করেননি। বাধ্য হয়ে স্থানীয় থানায় খবর দেন এলাকার বাসিন্দারা।

    স্থানীয়রা বহু চেষ্টায় করে ওই যুবককে নীচে নামাতে না পারায় অবশেষে কাঁকসা থানার পুলিশকে খবর দেওয়া হয়। থানার পুলিশ (Kanksa Police Station) গিয়ে ওই যুবকে নীচে নামার কথা বলে। পুলিশকে দেখে কিছুটা ভীতগ্রস্ত হয়ে পড়ে ওই যুবক। পুলিশকে দেখে ওই যুবক বিকাল সাড়ে ৫টা নাগাদ ভয়ে নীচে নেমে যায়। স্থানীয়রা জানিয়েছেন, দ্রুত পুলিশ না আসলে বড়সড় দুর্ঘটনা ঘটে যেতে পারতো। তবে গোটা ঘটনায় এলাকায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মত্ত যুবককে দেখতে ঘটনাস্থলে হাজির হয়ে যায় এলাকার প্রচুর মানুষ।

    স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এদিন নিজের মর্জিতেই ওই যুবক বৈদ্যুতিক পোস্টে উঠে পড়ে। বিপজ্জনক অবস্থায় ওই যুবক উপরে উঠে ঝুলতে থাকে। স্থানীয় বাসিন্দারা প্রথমে অনুমান করেন, ওই যুবক কোনওভাবে মানসিক বিকারগ্রস্ত। সে কারনেই ওই যুবক বিপদ জেনেও বৈদ্যুতিক পোস্টের উপর উঠে পড়েছেন। কিছুক্ষণের মধ্যেই বোঝা যায়, ওই যুবক মত্ত অবস্থায় রয়েছেন। এরপর থেকে ক্রমাগত তাঁকে নিচে নেমে আসার জন্য অনুরোধ করা হয়। কিন্তু ওই যুবক কিছুতেই নিচে নামতে চাননি। পরে এসে পরিস্থিতি সামাল দেয়। স্বস্তি পায় এলাকাবাসীও।
  • Link to this news (এই সময়)