• বাড়িতে ঢুকে ভরসন্ধ্যায় দুঃসাহসিক ডাকাতি, চাঞ্চল্য রায়গঞ্জে
    এই সময় | ০৬ ফেব্রুয়ারি ২০২৩
  • West Bengal Local News: ভরসন্ধ্যায় শহরের ব্যস্ত অঞ্চলে লোকজনে ভরা বাড়িতে দুঃসাহসিক ডাকাতি। শহরের প্রাণকেন্দ্রে বাড়ির লোকজনের উপস্থিতিতেই লুঠতরাজ চালাল দুস্কৃতীরা। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জ শহরে। শনিবার রাত সাড়ে আটটা নাগাদ ঘটনাটি ঘটে রায়গঞ্জের কুমারডাঙ্গী এলাকায়। এই খবর সামনে আসতেই ব্যাপক আতঙ্কে এলাকাবাসী।

    জানা গিয়েছে, এলাকার সম্ভ্রান্ত বাসিন্দা সায়ন দাসের বাড়িতেই ঘটে এই দুঃসাহসিক চুরির ঘটনা। পেশায় তিনি পুরসভার কর্মী। পরিবার সূ্ত্রের দাবি, সন্ধে আটটা নাগাদ হঠাৎ সায়ন বাবুর স্ত্রী পূজা সিং দাস অনুভব করেন বাড়িতে কেউ ঢুকেছে। ঘটনার সময় সায়ন বাবুর স্ত্রী পুজা সিং দাস, তার দুই ছোট সন্তান ও পরিচারিকা বাড়িতে উপস্থিত ছিলেন। অনেক খুঁজেই কাউকে দেখতে পান না। কিন্তু তাঁর সন্দেহ না মেটায় তিনি নিজের স্বামী সায়ন দাসকে ফোন করে বিষয়টি জানান। এর মধ্যেই তিনি শৌচালয়ে যেতেই দুষ্কৃতীরা তাণ্ডব শুরু করে বলে অভিযোগ। বাথরুম থেকে বেরিয়ে তিনি খোঁজাখুঁজি করতেই দুই দুষ্কৃতী ঘর থেকে বেরিয়ে তাকে ভারী বস্তু দিয়ে আঘাত করে ফেলে দিয়ে সর্বস্ব নিয়ে চম্পট দেয়। এরই মধ্যে বাড়ির বাকিদের চিৎকার-চেঁচামেচিতে ছুটে আসেন পাড়া-প্রতিবেশীরা।

    স্থানীয় সূত্রে দাবি, শোবার ঘরে আলমারি ভেঙে সমস্ত গয়না, জামাকাপড়, টাকা পয়সা সাফ করে নিয়ে গিয়েছে। পূজা সিং দাসের দাবি, প্রায় ৬৫ গ্রাম সোনার গয়না ও নগদ দশ হাজার টাকা নিয়ে গিয়েছে দুষ্কৃতীরা।

    এদিকে এই ঘটনার জানাজানি হতেই ভিড় জমে যায় সেখানে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রায়গঞ্জ থানার পুলিশ। এই ঘটনার জেরে রীতিমতো আতঙ্কিত এলাকার সাধারণ মানুষ। তাদের দাবি, এর আগেও বেশ কয়েকবার ওই এলাকায় চুরির ঘটনা ঘটেছে। তবে এত বড় ঘটনা এই প্রথম।

    স্থানীয়দের দাবি, পার্শ্ববর্তী একটি বাগানের মধ্যে প্রতিনিয়ত সন্ধ্যের পর অসামাজিক আসর বসে। যেখানে অসাধু মানুষজনদের আনাগোনা লেগেই থাকে বলে অভিযোগ। সেখান থেকেই নেশায় আসক্ত দুষ্কৃতীরা বিভিন্ন বাড়িতে ঢুকে চুরির ঘটনা ঘটায়। স্থানীয়দের ক্ষোভ, একাধিকবার পুলিশকে জানানো হলেও তেমন কোন সক্রিয় পদক্ষেপ নজরে আসেনি বলে অভিযোগ এলাকার সাধারণ মানুষের। অবিলম্বে এর স্থায়ী সমাধানের দাবি জানিয়েছেন পাড়ার মানুষজন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
  • Link to this news (এই সময়)