• WATCH | Shubman Gill: ফ্যান খেলেছিলেন গ্যালারিতে, গিল বুঝে নিলেন অন্য ভাবে! ভিডিয়ো ভাইরাল
    ২৪ ঘন্টা | ০৬ ফেব্রুয়ারি ২০২৩
  • জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ভারতীয় ব্যাটিংয়ের ভবিষ্যৎ শুভমান গিল Shubman Gill)! প্রতি ম্যাচেই গিল প্রমাণ করে দিচ্ছেন যে, কেন তাঁর সঙ্গে জুড়েছে এই ট্যাগ। সেঞ্চুরি করাটাকে রীতিমতো অভ্যাসে পরিণত করে ফেলেছেন বছর তেইশের ওপেনার। গত বুধবার পঞ্জাব পুত্তর আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে (Narendra Modi Stadium, Ahmedabad) বিধ্বংসী ইনিংস খেলে ভেঙেছেন একাধিক রেকর্ড। দেশের জার্সিতে টি-২০ ম্যাচে সর্বোচ্চ রানের ইনিংস আসে গিলের ব্যাট থেকে। সদ্যসমাপ্ত ভারত-নিউজিল্যান্ড তিন ম্যাচের টি-২০ সিরিজের শেষ ও তৃতীয় ম্যাচে গিল ৬৩ বলে ১২৬ রানের মারকাটারি ইনিংস খেলেছিলেন। গিল যখন মাঠে কিউয়ি বোলারদের ক্লাব স্তরে নামিয়ে আনছিলেন, তখনই গ্যালারিতে এক কন্যার ওপর আটকেছিল ক্যামেরার ফোকাস। ওই মহিলা ফ্যানের হাতে ধরা প্ল্যাকার্ডে লেখা ছিল Tinder, Shubman se match karado! ডেটিং অ্যাপ টিন্ডার যেন শুভমনের সঙ্গে তাঁর ম্যাচ করিয়ে দেয়। এই ছিল মহিলার বাসনা। 

    আরও পড়ুন: 

    টিন্ডার বিষয়টিকে একেবারে ব্র্যান্ডিং স্ট্র্যাটেজিতে নিয়ে গেল। ওই মহিলা ফ্যানেরা ভাইরাল ফটো ব্যবহার করেই টিন্ডার বিজ্ঞাপনের হোর্ডিং বানিয়ে ছাপিয়ে দিল নাগপুরের বিভিন্ন রাস্তায় ।হাতে আর ঠিক চার দিন। তারপরেই ভারতের মাটিতে অস্ট্রেলিয়ার অ্যাসিড টেস্ট। আগামী ৯ ফেব্রুয়ারি থেকে নাগপুরের বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে শুরু বহু প্রতীক্ষিত বর্ডার-গাভাসকর ট্রফি। শুভমান রয়েছেন দলে। টিন্ডার শুধুই বিজ্ঞাপন দিয়ে কমলালেবুর শহরের মুখ ঢাকেনি। তারা গিলকে দিয়ে একটি প্রমোশনল ভিডিয়ো বানিয়েছে। যেখানেও রয়েছে ওই মহিলা ফ্যান। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম দুই টেস্টের ভারতীয় দলে রয়েছেন সিনিয়র পেসার উমেশ যাদবও। তিনি গিলকে ট্যাগ করে লেখেন, 'পুরো নাগপুর বলছে, এবার তো দেখে নে।' গিলের ফিমেল ফ্যান ফলোয়ার্স যে তুঙ্গে সেকথা বলার অপেক্ষা রাখে না। মহিলাদের হার্টথ্রব হয়ে গিয়েছেন গিল। মাঠে এরকম ঘটনা তারই বহিঃপ্রকাশ।

    প্রথম দুই টেস্টে ভারতের দল: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ অধিনায়ক), শুভমন গিল, চেতেশ্বর পুজারা, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, কেএস ভরত (উইকেট কিপার), ঈশান কিশান (উইকেট কিপার), রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা (ফিটনেস টেস্টের উপর নির্ভর করছে), মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, উমেশ যাদব, জয়দেব উনাদকাট ও  সূর্যকুমার যাদব। 
  • Link to this news (২৪ ঘন্টা)